জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বুধবার, ০৩ জুন ২০২০, ১২:১৪ পূর্বাহ্ন

বরগুনায় বুয়েটের ছাত্রীকে ল্যাবটপ প্রদান

খবরের আলো :

বরগুনা প্রতিনিধিঃ শিক্ষা সহায়তার অংশ হিসেবে বুয়েটের মেধাবী ছাত্রীকে ল্যাবটপ দিয়েছেন বরগুনার জেলা প্রশাসক কবীর মাহমুদ। বৃহস্পতিবার দুপুরে শিক্ষার্থীকে খবর দিয়ে অফিসে ডেকে এনে ল্যাবটপটি হাতে তুলে দেয়া হয়েছে।
বরগুনা সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের দক্ষিন মনসাতলী গ্রামের টেইলর  জাহাঙ্গীর হোসেনের বড় মেয়ে নূরে জান্নাত জুবলী জিপিএ-৫ পেয়ে ২০১৬ সালে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ২০১৮ সালে বরগুনা সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করে বুয়েটের ভর্তি পরীক্ষায় অংশগ্রহন করেন। বুয়েটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ন হয়ে মাস খানেক আগে দেখা করতে আসেন বরগুনা জেলা প্রশাসকের সাথে।
 শিক্ষার্থীর মা মাকসুদা বেগম জেলা প্রশাসককে জানান, তার মেয়ে বুয়েটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ন হলেও ভর্তির টাকা ও ঢাকায় রেখে মেয়েকে পড়ানোর সামর্থ তাদের নেই। জেলা প্রশাসক এক কথায় বলে দিলেন, আপনার মেয়েকে বুয়েটে পড়ানোর দায়িত্ব আমার। আগামীকাল জুবলী ঢাকা যাবেন।
তার আগেই বৃহস্পতিবার দুপুরে জুবলীকে জেলা প্রশাসক কার্যালয়ে ডেকে এনে এইচপি-কোর আই-ফাইভ (জেনারেশন-৮) ল্যাবটপ হাতে তুলে দিয়েছেন। সেইসাথে জুবলীকে দিয়েছেন জেলা প্রশাসকের নিজস্ব মোবাইল নম্বর। বলে দিয়েছেন, ঢাকায় যাও তোমাকে বুয়েটে পড়ানোর দায়িত্ব আমার।
জেলা প্রশাসকের কথা শুনে জুবলীর চোখে পানি ছলছল করছিলো। আর যেদিন মেয়েকে নিয়ে তার মা জেলা প্রশাসকের সাথে দেখা করতে এসেছিলেন সেদিন তার মা অঝোরে কাঁদছিলেন। সেদিন জুবলীর মা কেঁদেছিলেন কষ্টে, আর ল্যাবটবসহ পড়ার খরচ চালানোর আশ্বাস পেয়ে জুবলীর চোখ দিয়ে ঝড়ছে আনন্দের অশ্রু।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com