জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৫:০০ অপরাহ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে ১ রানে হেরে গেল ঢাকা

খবরের আলো রিপোর্ট :

 

 

চট্টগ্রাম পর্ব শেষ করে ঢাকায় ফিরেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ঢাকায় শেষ পর্বের প্রথম ম্যাচে শুক্রবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয় ঢাকা ডায়নামাইটস। প্রথমে ব্যাট করে ২০ ওভারে সব উইকেট হারিয়ে ফেলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স সংগ্রহ করে ১২৭ রান। জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১২৬ রান করে ঢাকা ডায়নামাইটস। যার ফলে ১ রানের জয় পায় কুমিল্লা।

এ দিন টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন ডায়নামাইটস অধিনায়ক সাকিব আল হাসান। শুরুতেই উরন্ত সূচনা করলেও ডায়নামাইটস বোলার তোপের মুখে পড়েন ভিক্টোরিয়ানসরা। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তামিম ইকবালের দল। কুমিল্লার পক্ষে তামিম ইকবাল করেন সর্বোচ্চ ৩৮ রান। এছাড়া শহিদ আফ্রিদি ১৮ রান, মেহেদি হাসান ২৯ রান ও ওয়াহাব রিয়াজ করেন ১৬ রান।

শেষ পর্যন্ত ২০ ওভারে সব উইকেট হারিয়ে ফেলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স সংগ্রহ করে ১২৭ রান। ঢাকার পক্ষে রুবেল হোসেন নেন ৪ উইকেট। সুনীল নারাইন ও সাকিব আল হাসান ২ উইকেট নেন। আর শুভাগত হোম নেন ১টি উইকেট।

১২৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই চাপে পড়ে সাকিবের ঢাকা, দলীয় ২৯ রানের ভেতরেই ৪ উইকেট হারিয়ে বসে তারা। দলের পক্ষে হাল ধরেন তিন ক্যারিবিয়ান তারকা সুনিল নারাইন, কাইরন পোলার্ড ও আন্দ্রে রাসেল। সুনিল নারাইন ২৩ রান ও পোলার্ড ৩৪ রান করে বিদায় নিলেও শেষ পর্যন্ত খেলেন রাসেল। শেষ ২ বলে ১২ রান দরকার হলেও ১০ রান করতে সক্ষম হন রাসেল। ফলে ১ রানের জয় পায় কুমিল্লা। রাসেল ৩০ রানে অপরাজিত ছিলেন।

কুমিল্লার পক্ষে মোহম্মদ সাইফুদ্দিন নেন ৪ উইকেট। মেহেদি হাসান নেন ২ উইকেট। এছাড়া ওয়াহাব রিয়াজ, মোশারফ হোসাইন, শহিদ আফ্রিদি ১টি করে উইকেট নেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com