জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ১২:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পোশাক শ্রমিকরা এপ্রিলের বেতন পাবে ৩০ এপ্রিলেই :গভর্নর ফজলে কবির মেকআপ শিল্পীদের এক মাসের খাবার দিলেন কুসুম শিকদার সন্ধ্যার পরে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন তাহেরী করোনায় বিপর্যস্ত স্পেনে ৭০ বাংলাদেশী আক্রান্ত যুক্তরাষ্ট্রের নতুন রেকর্ড, একদিনে প্রাণ গেল ১২২৪ জনের ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা পাঁচটি প্যাকেজ ঘোষণা প্রধানমন্ত্রীর সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ গার্মেন্ট কারখানা ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখার অনুরোধ অসহায়, দুস্থ, দিনমজুর, মানুষকে খাদ্যসামগ্রী দিয়েছে ডিপ্লোমা প্রকৌশলী সমিতি শ্রীপুরে ৩শ কর্মহীন ও হতদরিদ্র পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা

চা চক্রে না যাওয়ার বিষয়ে প্রধানমন্ত্রীকে ঐক্যফ্রন্টের চিঠি

খবরের আলো রিপোর্ট :

 

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে চা চক্রে অংশ না নেয়ার বিষয়ে চিঠি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। এতে বলা হয়েছে, গণভবনে ২ ফেব্রুয়ারি শুভেচ্ছা বিনিময় ও চা চক্রে আমন্ত্রণের জন্য আপনাকে ধন্যবাদ। জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সভায় এটি অন্যতম এজেন্ডা হিসেবে আলোচিত হয়েছে এবং কমিটি চা চক্রে অংশ না নেয়ার বিষয়ে সর্বসম্মতক্রমে সিদ্ধান্ত গ্রহণ করেছে।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ঐক্যফ্রন্টের ৩ সদস্যের প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর কার্যালয়ে চিঠি নিয়ে গেছেন।

চিঠিতে না অংশ নেয়ার কারণ হিসেবে বলা হয়, ৩০ ডিসেম্বর নির্বাচনের মাধ্যমে গঠিত সরকার কোনোভাবেই নৈতিক নয়। এ নির্বাচনের মাধ্যমে দেশের মানুষের প্রতিনিধি নির্বাচনের ক্ষমতা হরণ করা হয়েছে। ঐক্যফ্রন্টের হাজার হাজার নেতাকর্মী এখনো জেলে। নতুন নতুন মামলায় আরও অসংখ্য নেতাকর্মীকে গ্রেফতার করা হচ্ছে। এ পরিস্থিতিতে চা চক্রে অংশ নেয়া কোনোক্রমেই সম্ভব নয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com