জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৮:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হত্যার দায় সিনহার সঙ্গে থাকা সিফাতের ওপর চাপিয়েছে পুলিশ শেখ হাসিনা প্রমাণ করেছে সঠিক নেতৃত্ব দিতে পারলে দুর্যোগ মোকাবেলা সম্ভব -তথ্যমন্ত্রী করোনা জয় করলেন উপজেলা চেয়ারম্যান : ফুলের শুভেচ্ছা ধর্ম যার যার উৎসব কিন্ত সবার -তথ্যমন্ত্রী পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কোলা ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপণ  অবশেষে ফিটিং মামলায় তিন সাংবাদিক নির্দোষ বদলগাছীতে পুলিশের সর্বত্র নিরাপত্তা জোরদার -মোটরসাইকেল মহড়া বদলগাছীতে শেষ মূহুর্তে  শব্দে মুখরিত কামার পল্লী   সামাজিক দূরত্ব মেনে স্পেনে ঈদুল আযহা উদ্‌যাপন  ধামরাই শ্রীরামপুর বাজারে ঢাকা ফার্মেসীর ওপর সন্ত্রাসী হামলা

পায়ুপথে ইয়াবা পাচার, না.গঞ্জে স্ত্রী-সন্তানসহ মাদক কারবারি গ্রেফতার

খবরের আলো :

 

 

স্টাফ রিপোর্টার সাহাদাৎ হোসেন শাহীনঃনারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে পায়ুপথে ইয়াবা পাচারের অপরাধে স্ত্রী সন্তানসহ বিল্লাল হোসেন (৫৮) নামে এক মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল।

এ সময় বিল্লালের পায়ুপথে পেটের ভেতরে বহনকৃত ২ হাজার ২০০ এবং তার বাসা থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের নগদ ৪২ হাজার টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে র‌্যাব-১১ বাহিনীর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মহানগরের সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ডের হিরাঝিল আবাসিক এলাকার বিসমিল্লাহ হাউসে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

একই দিন দুপুরে র‌্যাব-১১ এর সদর দফতর থেকে সিপিএসসির ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী, পিপিএম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেফতারের পর নিশ্চিত হওয়ার লক্ষ্যে বিল্লালকে আলিফ ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে এক্স-রে করে ইয়াবার অস্তিত্ব নিশ্চিত হওয়া যায়। পরে সে বিশেষ কৌশলে পায়ুপথে ২ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট বের করা হয়। মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে তার স্ত্রী লিপি (৪০) ও ছেলে অয়নকে (২৫) গ্রেফতার করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com