বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ১১:২৭ পূর্বাহ্ন

বর্তমান শ্রীপুর উপজেলা চেয়ারম্যান চলমান উন্নয়ন কাজ সমাপ্ত করতে চান আ্ব্দুল জলিল বি,এ

খবরের আলো :

 

 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃবর্তমান শ্রীপুর উপজেলা চেয়ারম্যান  চলমান কাজ সমাপ্ত করতে চান মো. আব্দুল জলিল বি,এ। এলাকাবাসীও চায় তার হাতেই সমাপ্ত হোক অসমাপ্ত উন্নয়নমূলক কাজ। তাই আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার হাল ধরতে আব্দুল জলিল এখন উপজেলার প্রত্যন্ত অঞ্চলে উঠান বৈঠক, সভা-সেমিনার ও দলীয় কর্মসূচির মাধ্যমে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে বিরামহীন গণসংযোগ করছেন। দৃঢ় সাংগঠনিক দক্ষতা ও ধারাবাহিক উন্নয়ন কর্মকা- দ্বারা তিনি অত্যন্ত জনপ্রিয় ও শক্তিশালী অবস্থানে রয়েছেন বলে জানা গেছে।
আব্দুল জলিল বলেন, আমি সপ্তাহের ৪-৫দিন ভোর থেকে রাত পর্যন্ত এলাকায় সময়-অসময়ে দলীয় নেতাকর্মীদের বাড়িতে গিয়ে খোঁজখবর নেই। মাথায় টুকরি নিয়ে নিজেই উন্নয়ন কাজের উদ্বোধন করি। কোনো সন্ত্রাসী কর্মকা- ও দুর্নীতির মতো অসামাজিক কাজ প্রতিরোধে কাজ করে যা”িছ। তিনি বলেন, দলীয় তৃণমূলের নেতাকর্মীরা অতীতের যেকোনো সময়ের তুলনায় অনেক সুসংগঠিত।
রাস্তাঘাট, শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন, কালভাটসহ অন্যান্য অবকাঠামোর ব্যাপক উন্নয়ন করেছি। আমি আশাবাদী প্রধানমন্ত্রী পুনরায় আমাকে মনোনয়ন দেবেন এবং আবারো নৌকায় জয়ী হয়ে অসমাপ্ত কাজগুলোকে সমাপ্ত করার সুযোগ পাবো।
স্থানীয় জানান , দৈনিক খবরের আলো কে উপজেলা চেয়ারম্যান আব্দুল জলিলের পেছনে জনগণ ঘুরে না। বরং তিনিই জনগণের পেছনে ঘুরেন। এটা তার প্রতিশ্রুতি ছিল উপজেলা নির্বাচনে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় আব্দুল জলিল’ই যথাযোগ্য। তার কারণ হিসেবে জানা গেছে, উপজেলা চেয়ারম্যান হওয়ার পর উ”চ বিদ্যালয় ও মাদরাসা এবং জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন নির্মাণ কাজে সহযোগিতা করেছেন। প্রত্যেকটি প্রাথমিক বিদ্যালয়ে সরকারি ভাবে ল্যাবটপ বিতরণ করেছেন। তাঁর উন্নয়নের কিছু চিত্র উপজেলা পরিষদের সীমানা প্রচীর, দৃষ্টি নন্দন মূল ফটক, উপজেলা শিল্পকলা একাডেমি, শ্রবণ ও প্রতিবন্ধি স্কুল নির্মাণ করেছেন। অন্য দিকে প্রত্যেক ইউনিয়নে গ্রামীণ এ্যাম্বুলেন্স, স্কুল, মসজিদ ও মাদ্রাসায় সৌর বিদ্যুৎ, প্রতিবন্ধিদের হুইল চেয়ার বিতরণ করেছেন। উপজেলার অনেক সড়ক সলিং করেছেন। আবার কিছু সড়কের কাজ চলমান ও অনুমোদন রয়েছে। এ ধরণের উন্নয়নমূলক কাজ করে উপজেলা চেয়ারম্যান আব্দুল জলিল এখন সবার নজরে চলে এসেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com