শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৮ অপরাহ্ন

সাতক্ষীরার আশাশুনি উপজেলা চেয়ারম্যান মোস্তাকিমকে বহিষ্কারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

খবরের আলো:

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিম কে দল থেকে বহিষ্কারের দাবীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও কুশপুত্তলিকা দাহ্য করা হয়েছে। মঙ্গলবার সকালে খাজরা ইউনিয়ন আওয়ামীলীগের  উদ্যোগে তুয়ারডাঙ্গা মৎস্য সেট এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।
সকালে বিক্ষোভ মিছিল আশাশুনির খাজরার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে তুয়ারডাঙ্গা মৎস্য সেট এলাকায় প্রধান সড়ক দখল নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। বীর মুক্তিযোদ্ধা ইবাদুল মোল্যার সভাপতিত্বে বক্তব্যে রাখেন, ইউপি সদস্য হোসেন আলী,অনুপ কুমার সানা,আরিফ বিল্লাহ, ইব্রাহিম হোসেন, জালাল হোসেন, রামপদ সানা,কবির হোসেন, এনামূল  গাজী, আসাদুল গাজী সহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তাগণ বলেন, আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিমর পিতা ১৯৭১সালে পিচ কমিটির সদস্য ছিলেন। কারন-অকারনে তিনি  আশাশুনি উপজেলা আ’লীগের সংগঠনিক সম্পাদক ও বার বার নির্বাচিত খাজরা ইউপি চেয়ারম্যন  আলহাজ্ব এস এম শাহনেওয়াজ ডালিম সম্পর্ক বিষাদগার ও কুটুক্তি করে চলেছেন। যা দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি করছে। তার এহেন কার্যকলাপের তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে অবিলম্বে তাকে দলীয় শৃখলা ভঙ্গের অপরাধ দল থেকে বহিস্কারের জন্য জেলাসহ কেদ্রীয় নেতৃবিন্দের আশু হস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধন শেষে কিছু সময় সড়ক অবরোধ করে চেয়ারম্যান মোস্তাকিমর কুশপুত্তলিকা দাহ্য ও তাকে আশাশুনিতে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com