জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৮:১১ পূর্বাহ্ন

৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস ২০১৯ উদযাপন

খবরের আলো :

 

 

এম জাকিরঃ অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন ধামরাই উপজেলা প্রশাসন এর সাথে যৌথভাবে ৮ মার্চ, শুক্রবার ২০১৯ ধামরাই উপজেলায় আন্তর্জাতিক নারী দিবস ২০১৯ উৎসবমুখর পরিবেশে উদযাপন করা হয়। এ বছর দিবসটির মূল প্রতিপাদ্য বিষয় ছিল “সবাই মিলে ভাবো, নতুন কিছু করো, নারী-পুরুষ সমতার নতুন বিশ্ব গড়ো”। অ্যাকসেস বালাদেশ ফাউন্ডেশন মানুষের জন্য ফাউন্ডেশন, ইউকে এবং কমনওয়েল্থ ফাউন্ডেশন এর আর্থিক সহযোগিতায় ও স্থানীয় ধামরাই উপজেলা প্রশাণের সাথে যৌথভাবে দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে।
উক্ত র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আবুল কালাম, উপজেলা ভূমি কর্মকর্তা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা খানম, অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন এর ডিরেক্টর-রির্সোস মবিলাইজেশন মহুয়া পাল, অন্যান্য কর্মীবৃন্দ, ধামরাই উপজেলায় প্রতিবন্ধী ব্যক্তিদের নিয়ে কর্মরত সংগঠন ও প্রতিষ্ঠান এর শিক্ষক, প্রতিবন্ধী শিক্ষার্থী ও অভিভাবকগণ, স্থানীয় বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ প্রায় ৫০০ জন।
আলোচনায় শুভেচ্ছা বক্তব্য ও দিবসের তাৎপর্য তুলে ধরেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা খানম। আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার সমাজের সকল নারী অধিকার প্রতিষ্ঠায় সকল একসাথে কাজ করার আহব্বান জানান। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা উক্ত নারী দিবসের গুরুত্বের উপর মূল আলোচনা করেন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপজেলা সমবায় কর্মকর্তা অনুষ্ঠান সঞ্চালনা করেন। উক্ত আলোচনা র‌্যালী ও আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। উক্ত সাংস্কতিক অনুষ্ঠানে দৃষ্টি প্রতিবন্ধী শিল্পি ও শিশু কিশোরীরা কবিতা ও গান পরিবেশনা করেন। এছাড়াও আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে ৮ ও ৯ মার্চ, ২০১৯ উপজেলা চত্বরে মেলার আয়োজন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com