জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০৫:০৪ অপরাহ্ন

শুধুমাত্র লিপস্টিক বিক্রি করে ৭৫০০ কোটি টাকার মালিক এই তরুণী!

খবরের আলো  ডেস্ক :

 

 

মেয়েদের সম্পর্কে কথা হবে সেখানে সাজগোজের কথা আসবেনা হতে পারে কি কখনও? অনেক মেয়েই সাজগোজ নিয়ে অত্যন্ত সচেতন। তবে এটা জেনে হয়রান হতে হয় যে আমেরিকান মডেল তথা টিভি সেনসেশন কাহলি জেনর শুধুমাত্র লিপস্টিক বিক্রি করে মাত্র ২১ বছর বয়সে ৭৫০০ কোটি (৯০ কোটি ডলার) টাকার মালিক হয়েছেন।

ফোর্বসের ২০১৯ তালিকার Youngest Self-Made Billionaire সম্মান পেয়েছেন। ২০১৬ সালে শুরু কসমেটিক্সের ব্যবসা শুরু করেছিলেন কাহলিকে ফ্যাশন ইন্ডাস্ট্রির পক্ষ থেকে সব থেকে জনপ্রিয় ওমেন ম্যাগাজিনের (পত্রিকা) পক্ষ থেকে সবচেয়ে জনপ্রিয় ও সফল মহিলার খেতাব পেয়েছেন।

নভেম্বর ২০১৫ সালে কাহলি `Kylie Lip Kit` নামের একটি লিপস্টিক লঞ্চ করেছিলেন মাত্র ২৯ ডলার অর্থাৎ ২১০০ টাকায় লিপস্টিক লঞ্চ করেছিলেন। অত্যন্ত দ্রুততার সঙ্গে তা বিক্রি হয়েছে।
কাহলি কসমেটিক্সের মালকিন। মাত্র ৩ বছর আগে অর্থাৎ ২০১৬ সালে একটি সংস্থার জন্ম দিয়েছিলেন। বর্তমানে এই সংস্থার মোটি মূল্য ৭৫০০ কোটি টাকা যা ভারতীয় মূল্যে (৯০ কোটি ডলার) ৷ (Kylie Cosmetics) এর প্রতিটি সামগ্রীই অত্যন্ত আকর্ষণীয়।

কাহলি জেনর সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটারে মোট ফলোয়ার ১৭.৫ কোটি ফলোয়ার্স আছে। তিনি ইনস্টাগ্রামে একটি পোস্টে ৭.৪ কোটি টাকা রোজগার করে থাকেন। তিনি ইনস্টাগ্রামে সব থেকে বেশি রোজগার করে থাকেন।

ফেসবুকের সিইও মার্ক জুকরবার্গ মাত্র ২৩ বছর বয়সে কোটিপতি হয়েছিলেন। তবে ২০১৯ সালে কাহলি এই শিরোপা পেয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com