জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৬:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীপুরে ৩শ কর্মহীন ও হতদরিদ্র পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা ভোলার চরফ্যাসে‌নে সর্দি-কাশি নি‌য়ে এক শিশুর মৃত্যু, লকডাউন ৮ বাড়ি ডিমলায় অবৈধভাবে বালু বিক্রয়ের দায়ে ৩ জনকে জরিমানা করোনায় কারামুক্তি, বেরিয়েই পুলিশের স্ত্রীকে গলা কেটে হত্যা! মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে গভীর রাতে গরীব ও অসহায়‌দের ঘরে খাবার পৌঁছে দিলেন প্রতিমন্ত্রী রাসেল বিএনপির প্রস্তাব বিভ্রান্তিকর ও কাণ্ডজ্ঞানহীন: কাদের যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার গাজীপুরে মশার যন্ত্রণায় অতিষ্ঠ নগরবাসী চাকরি হারানোর ভয়ে পোশাক কর্মীরা পায়ে হেঁটে ঢাকার উদ্দেশ্যে বিনা কারণে রোগী ভর্তি না করলে হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা

মাদ্রিদে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির অভিষেক সম্পন্ন

খবরের আলো  ডেস্ক :
কবির আল মাহমুদ, স্পেন : স্পেনে বসবাসরত বৃহত্তর বৃহত্তর ফরিদপুরবাসীদের নিয়ে গঠিত হয়েছে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতি  ইন স্পেন। দেশ ও প্রবাসে সকল  ফরিদপুরবাসীর কল্যাণে একত্রিত হয়ে সমস্যা সমাধান, কমিউনিটিতে মেধা ও মননের চর্চা এবং সব দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর সহযোগীতার প্রতিশ্রুতি নিয়ে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতি ইন স্পেন নামে একটি সামাজিক সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।
গতকাল মঙ্গলবার ( ৩০এপ্রিল) স্থানীয় সময় রাত ৯টায় মাদ্রিদের বাংলাদেশ  অ্যাসোসিয়েশন হলে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতি এর নব গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়।
কমিউনিটি নেতা আক্কাছ উদ্দিনের সভাপতিত্বে ও রিজভী আলমের পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশনের সাবেক প্রধান নির্বাচন কমিশনার ও বায়তুল মোকাররম বাংলাদেশ মসজিদ কমিটির সভাপতি খুরশেদ আলম মজুমদার। শুরুতেই শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশ এসোসিয়েশনের নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক আক্তার উজ্জামান।
বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সিনিয়র সহসভাপতি আল আমিন,সাধারণ সম্পাদক কামরুজজ্জামান সুন্দর।
বক্তব্য দেন কমিউনিটি ব্যক্তিত্ব নূর হোসেন পাটোয়ারী, মোজাম্মেল হক মনু, গ্রেটার সিলেট এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা আব্দুল মুন্তাকিম মুজাক্কির, সভাপতি লুৎফুর রহমান, গ্রেটার ঢাকা এসোসিয়েশনের সভাপতি সোহেল ভূঁইয়া,সাংগঠনিক সম্পাদক রুবেল সামাদ,ভালিয়েন্তে বাংলার সভাপতি মোঃ ফজলে এলাহী, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান, ঢাকা জেলা সমিতির সভাপতি মাসুদুর রহমান, কমিউনিটি নেতা  তালাত মাহমুদ উজ্জ্বল,মোমিনুল ইসলাম স্বাধীন, মাহফুজুল হক শোভন, রফিক খান, নাজমুল ইসলাম নাজু , খায়রুজজ্জামান জামান, এফ এম ফারুক পাভেল প্রমুখ|
 অনুষ্ঠানে কমিউনিটি নেতা  হেমায়েত খানকে সভাপতি ও তোতা কাজীকে সাধারণ সম্পাদক এবং জাকির হুসেন জনিকে সাংগঠনিক করে দুই বছর মেয়াদি ৩১ সদস্য বিশিষ্ট  কমিটির নেতৃবৃন্দকে পরিচয় করিয়ে দেয়া হয়।
সভায় বক্তারা বলেন, দেশ-বিদেশে বৃহত্তর ফরিদপুরসীর মধ্যে সৌহার্দ্য সম্প্রীতির বন্ধন অটুট রাখতে এ সংগঠন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। বক্তারা আশাবাদী, নবগঠিত কমিটি দেশের আর্থসামাজিক উন্নয়নে ভূমিকা রেখে দৃষ্টান্ত স্থাপন করবে। তারা কমিটির অব্যাহত সাফল্য কামনা করে সর্বদা পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।
তাছাড়া বক্তারা সকলের কাছে গ্রহণযোগ্য ও সমাজসেবায় নিবেদিত ব্যক্তিদের দিয়ে কমিটির রূপরেখা প্রণয়ন করায় মাদ্রিদে বসবাসরত বৃহত্তর ফরিদপুরবাসীকে সাধুবাদ জানান। নবনির্বাচিত কমিটি সকলের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com