জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১২:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
১০০ দরিদ্র পরিবারের পাশে ছত্রলীগ নেতা হাবিবুর রহমান খান (হাবিব) আড্ডা-গণজমায়েতে বাড়ছে করোনা ঝুঁকি কে হচ্ছেন পুলিশের আইজিপি? ৫০০০ কোটি টাকার করোনা তহবিল থেকে শ্রমিকদের ৩ মাসের বেতন-ভাতা শ্রীপুরে কর্মহীন মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন ইকবাল হোসেন সবুজ এমপি বেনাপোল ফ্রেন্ড’স অরগানাইজেশন-৯৮ এর গৃহবন্দিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন তথ্যমন্ত্রী’র ব্যক্তিগত উদ্যোগে রাঙ্গুনিয়ার দরিদ্র পরিবারে ত্রাণ বিতরণ শুরু পটুয়াখালীতে জেলা আওয়ামীলীগ উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরন শুরু সাপ্তাহিক হাঁট-বাজার মানুষে সয়লাব,সামাজিক দূরত্ব বজায় থাকছে না করোনা আতংকের মধ্যেও জেলেদের বিশেষ ভিজিএফ’র চাল কম দিলেন চেয়ারম্যান

প্রধানমন্ত্রী অপ্রিয় সত্য কথা বলায় মির্জা ফখরুল সাহেবের গা জ্বালা করছে : তথ্যমন্ত্রী

খবরের আলো রিপোটঃ

 

 

সোমবার, ০৯ সেপ্টেম্বর : মাননীয় প্রধানমন্ত্রী রবিবার সংসদে অপ্রিয় সত্য কথা বলায় মির্জা ফখরুল সাহেবের গা জ্বালা করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া টাকা ও বাড়ি নিয়ে ১৯৮২ সালে এরশাদের ক্ষমতা দখলে সমর্থন দিয়েছেন।

তিনি বলেন, ১৯৮২ সালে যখন এরশাদ সাহেব ক্ষমতা দখল করেন। এর পরপর আমরা দেখেছি বেগম খালেদা জিয়া, এরশাদ সাহেব থেকে ২টি বাড়ি নিয়েছেন, ১০ লক্ষ টাকা নিয়েছেন। তার যদি এই ক্ষেত্রে সহযোগিতা না থাকতো, আর যদি তিনি সেই সরকারকে মেনে না নিতেন, তাহলে সেই সরকারের কাছ থেকে ২টি বাড়ি নিলেন কেন? ১০ লাখ টাকা নিলেন কেন?

আজ সোমবার সেগুনবাগিচাস্থ আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটের ‘জাতির পিতার জন্মশতবার্ষিকী’ উদযাপন কমিটির প্রস্তুতি মিটিং শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল সম্পর্কে তিনি বলেন, ফখরুল সাহেব মহিলা দলের সমাবেশে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে যে সমালোচনা করেছে তা রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত। মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব যেভাবে ক্রমাগত মিথ্যা কথা বলেন। মির্জা ফখরুল ইসলাম সাহেব মিথ্যা বলায় নিজের রেকর্ড প্রতিনিয়ত ভঙ্গ করছেন।

তিনি বলেন, তার মিথ্যা বলার প্রপাগান্ডা দেখে আমার মনে হয় গোয়েবলস কবরের মধ্যে তার মিথ্যা শুনতে পেলে লজ্জা পেতেন। তিনি মিথ্যাচারে গোয়েবলসকে ছাড়িয়ে গেছেন। বিএনপির রাজনীতি মিথ্যার ওপরে প্রতিষ্ঠিত।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া একধাপ এগিয়ে বঙ্গবন্ধুর একজন খুনিকে ১৫ ফেব্রুয়ারি নির্বাচনের পর বিরোধীদলীয় নেতা বানিয়ে তার গাড়িতে বাংলাদেশের জাতীয় পতাকা তুলে দিয়েছিলেন। তাদের রাজনীতিটা হচ্ছে খুনের ওপরে প্রতিষ্ঠিত। সুতরাং বঙ্গবন্ধুর খুনি পরিবারকে মনোনয়ন দেওয়ায় আশ্চর্য হওয়ার কিছু নেই। এটা তাদের রাজনৈতিক ধারাবাহিকতার অংশ হিসেবে এটা করেছেন।

এ সময় বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com