বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৪:১৬ অপরাহ্ন

বৃহস্পতিবারের রাশিফল

খবরের আলো ডেস্ক :

 

 

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):
সকালের দিকে অফিসে বদনাম আসতে পারে। আজ সারা দিন ব্যবসায় মনোযোগ থাকলেও লাভজনক হবে না। সকালের দিকে বাড়িতে আত্মীয় আসার সম্ভাবনা।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):
সমাজে দান ধ্যান করতে হতে পারে। পায়ের যন্ত্রণায় ভোগান্তি। আজ চাকরির স্থানে অকারণে মানহানি হতে পারে। সন্তানদের থেকে কিছু উপকার পেতে পারেন।

মিথুন (২১ মে – ২০ জুন):
স্ত্রীর সঙ্গে ভালো বিষয়ে আলোচনা হতে পারে। ধর্ম আলোচনায় মনে শান্তি। অতিরিক্ত ক্রোধের জন্য নিজের কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে।

কর্কট (২১ জুন – ২০ জুলাই):
আপনার উচ্চ উদ্দীপনা থাকা সত্ত্বেও আপনি কারোর অভাব অনুভব করবেন যিনি আজ আপনার সাথে নেই। তার কথাই খুব মন খারাপ করবে।

সিংহ (২১ জুলাই – ২১ আগস্ট):
আপনি পরিস্থিতি সামলানোর ফলে কিছু উদ্বেগের সৃষ্টি হবে। আপনি সম্ভবত বুঝতে পারবেন যে এটি সাবানের বুদ্বুদের মতো । যেটা ভিত্তিহীন যা সাহসের প্রথম স্পর্শেই ধসে গেছে।

কন্যা (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):
কন্যার জাতক জাতিকার এই দিনটি ভাগ্য উন্নতির ঘটাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মনে শান্তি ফিরে আসবে। পিতার আশীর্বাদ নিন কোনো বিশেষ পরীক্ষায় সফল হবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
অতিরিক্ত সহজ ভাবে থাকার জন্য কাজের সমূহ ক্ষতি হবে। যে কোনো অশান্তি করবেন না। ব্যয় বাড়তে পারে নানান কারণে। ব্যবসার জন্য অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কথা বলুন ফল পাবেন।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):
মানসিক চাপ মুক্ত হতে আপনার মূল্যবান সময় আপনার বাড়িতে কাটান। আপনি বাচ্চাদের উপশমকারী ক্ষমতা অনুভব করবেন। সমস্যা সহজেই সমাধান হয়ে যাবে।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
আজ স্বাস্হ্য ভালোই থাকবে। আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। তবে সবাই আপনার পক্ষে থাকবেন।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
আজ আপনাদের গবেষণার জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। তবে বুঝে শুনে কাজ করলে অবশ্যই ভালো ফল পাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
হঠাৎ করে সকালের দিকে আজ রাগের মাত্রা বাড়তে পারে। আর প্রেমের কারণে বাড়িতে বিবাদ লেগেই থাকবে। তবে মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। ব্যবসায় এখন ভাল ফল পাবেন না।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। একান্নবর্তী পরিবারে একটু অশান্তির সৃষ্টি হতে পারে। খেলাধূলায় বহু দূর এগোনোর সুযোগ আসতে চলেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com