বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ১০:০৮ অপরাহ্ন

পানি নিয়ে মাঠে ছুটলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী

খবরের আলো ডেস্ক :

 

 

কোনো ম্যাচ চলাকালীন পানিপানের বিরতিতে সাধারণত দলের দ্বাদশ খেলোয়াড় ডাগআউট থেকে দৌড়ে পানির বোতল নিয়ে মাঠে যান। ব্যাটিংয়ের সময় প্রয়োজন পড়লে রিজার্ভে থাকা ক্রিকেটার হেলমেট, গ্লাভস, সানগ্লাস, তোয়ালে প্রভৃতি নিয়ে সতীর্থের জন্য মাঠে ছুটে যান।

কিন্তু অতীতে কখনও কী শুনেছেন দেশের প্রধানমন্ত্রী ক্রিকেটারদের জন্য পানির বোতল হাতে মাঠে দৌড়াচ্ছেন? বিরল সেই দৃশ্যই দেখা গেল ক্যানবেরার মানুকা ওভালে। মাঠে পানি নিয়ে গেলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন। স্বভাবতই এ দুর্লভ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছিল সময়ের ব্যাপার। ছবিটি শেয়ার না করে পারেননি খোদ ভারতীয় জনপ্রিয় ক্রিকেট ব্যক্তিত্ব ও ধারাভাষ্যকার হার্শা ভোগলেও।

অস্ট্রেলিয়া প্রধানমন্ত্রী একাদশের বিপক্ষে টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচ দিয়ে সেখানে সফর শুরু করেছে শ্রীলংকা। খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন স্বয়ং অজি প্রধানমন্ত্রী স্কট মরিসন। গ্যালারিতে থেকে সর্বক্ষণ ক্রিকেটারদের উৎসাহিতই করেন তিনি। শুধু তাই নয়, পানিপানের বিরতিতে নিজে ক্রিকেটারদের জন্য পানির বোতল বয়ে মাঠে নিয়ে যান মরিসন। অজি ক্রিকেটারদের সঙ্গে হাইফাইভ করতেও দেখা যায় তাকে।

লংকানদের ব্যাটিংয়ের সময় প্রধানমন্ত্রীকে পানির বোতল হাতে এভাবে মাঠে নামতে দেখে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররাও বিস্মিত হন। তাদের শরীরী ভাষাতেই সেই বিস্ময় ধরা পড়ে। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় এ ছবি শেয়ার হওয়া মাত্র ঝড় ওঠে। মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

মরিসনের স্তুতি গান সোশ্যাল অ্যাক্টিভিস্টরা। ক্রিকেট অন্তঃপ্রাণ মানুষটিকে প্রশংসায় ভাসান তারা। এ ম্যাচে শেষ পর্যন্ত ১ উইকেটের রোমাঞ্চকর জয় তুলে নেয় প্রধানমন্ত্রী একাদশ। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৩১ রান তোলে শ্রীলংকা। জবাবে ব্যাট করতে নেমে ১৯.৫ ওভারে ৯ উইকেট খুইয়ে জয় ছিনিয়ে নেয় প্রধানমন্ত্রী একাদশ। হ্যারি নিয়েলসেন খেলেন অনবদ্য ৭৯ রানের ইনিংস।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com