বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০২:১৪ অপরাহ্ন

এবার গ্যাংস্টার ইমন

খবরের আলো ডেস্ক :

 

 

মঙ্গলবার, ২৯ অক্টোবর :আন্ডারওয়ার্ল্ডের গল্প নিয়ে এর আগে অনেক সিনেমায় হয়েছে। তবে এবার ঢাকার আন্ডারওয়ার্ল্ডের সত্য ঘটনা নিয়ে নির্মিত হতে যাচ্ছে নতুন সিনেমা।

আন্ডারওয়ার্ল্ডে রাজত্ব করেছে অনেকেই, কিন্তু পুরো শহরের হৃদপিন্ডটাকে বুক পকেটে পুরে রেখেছিল একজনই। তিনি আকবর! এমন ট্যাগলাইনেই হতে যাচ্ছে সিনেমা ‘আকবর-ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’। এটি পরিচালনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা সৈকত নাসির। ছবিটির মাধ্যমে ‘পাষাণ’ এর পর আবারো বড় পর্দায় ফিরছেন সৈকত নাসির।

চমকপ্রদ খবর হলো, সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়ক ইমন। আন্ডারওয়ার্ল্ডের গল্পে একজন গ্যাংস্টার লিডারের চরিত্রে দেখা যাবে এই নায়ককে।

ইমন বলেন, ‘পাসওয়ার্ড ছবিটা করার পর আমার নিজের অভিনয়ের জায়গায় অনেকটা পরিবর্তন আসে। বুঝতে শিখেছি যে অভিনয়ের ভিতরে কিভাবে প্রবেশ করতে হয়। সেই জায়গা থেকে আমি যেটা না সেটা হয়ে দেখানোর মধ্যে একটা আলাদা মজা আছে। আর সেই সুযোগটাই এবার কাজে লাগাবো এই সিনেমাতে।সিনেমাটির গল্পে একটা ম্যাজিক আছে। অভিনয়ের অনেক সুযোগ আছে। এই চরিত্রটার মাধ্যমে দর্শকরা নায়ক ইমন নয়, অভিনেতা ইমনকে খুঁজে পাবেন আমার বিশ্বাস।’

নতুন করে ফেরা প্রসঙ্গে নির্মাতা সৈকত নাসির বলেন, ‘এতদিন নানা রকম কাজের সঙ্গে ছিলাম। কাজ করতে ভালো লাগে আমার। তবে ফিল্মটাই করা হচ্ছিলো না। একটা খারাপ লাগা তৈরি হচ্ছিলো। নতুন করে সিনেমা শুর করলাম। একাধিক চমক নিয়ে আসছি।’

ঢাকার গ্যাং কালচারের কিছু সত্যিকার বিষয় কাল্পনিকভাবে সিনেমায় ফুটে উঠবে, জানান পরিচালক। তবে সিনেমার নায়িকা এখনো চূড়ান্ত নয়। নামটা চমক হিসেবে আসবে শিগগিরই।

প্রযোজনা সংস্থা সিনে হল মাল্টিমিডিয়া এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য এই ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রণক ইকরাম। আসছে বছরের ১২ জানুয়ারি অনুষ্ঠিত হবে সিনেমার মহরত। ১৫ জানুয়ারি ২০২০ সিনেমার শুটিং শুরু হবে বলে নিশ্চিত করেছেন নির্মাতা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com