বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০২:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গাজীপুরে আওয়ামী লীগের প্রতিনিধি সভায়, সাধারণ সম্পাদক :ওবায়দুল কাদের নেত্রকোনা থেকে দূরপাল্লার বাস চলছে না দূর্ভোগে জন-জীবন ধামরাইয়ে তিতাস ও বন্ধু বেকারিকে ৬০ হাজার টাকা অর্থদণ্ড কলাপাড়ায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ব্যবসায়ীদের লক্ষাধীক টাকা জরিমানা কলাপাড়ায় আয়কর মেলার শুভ উদ্বোধন করেন, এমপি মুহিব্বুর রহমান মাওনা চৌরাস্তায় মহাসড়ক অবরোধ, বিপাকে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ,৩ঘন্টা পর মহাসড়ক থেকে অবরোধ প্রত্যাহার শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় হাওরাঞ্চলে একদিন বাতিঘর হয়ে শিক্ষার আলো ছড়াবে : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী লবণের ঘাটতি বা সংকট হবার প্রশ্নই ওঠে না: শিল্প মন্ত্রণালয় ৩ লাখ টাকা জরিমানা ৫ বছর নিষিদ্ধ শাহাদাত খুলনায় দ্বিতীয় দিনের মতো বাস চলাচল বন্ধ

‘মদ আমাকে খেয়েছে : অভিনেত্রী পূজা ভাট

খবরের আলো ডেস্ক :

 

 

মঙ্গলবার, ২৯ অক্টোবর : হতাশার কবলে পড়ে অনেক বছর নেশায় ডুবে ছিলেন অভিনেত্রী পূজা ভাট। এরপর স্বাভাবিক জীবনে ফিরে আসেন নব্বই দশকের এই জনপ্রিয় বলিউড নায়িকা।

সম্প্রতি এক টুইটে পূজা ভাট ফাঁস করলেন ব্যক্তিগত জীবনের এক অজানা গল্প।

পূজা বলেন, আমিও আপনাদের মতো যন্ত্রণা সয়েছি। আঘাতের ধাক্কায় পড়েছি, ভেঙে পড়েছি। কষ্ট ভুলতে নেশা হাত তুলেছি। প্রথমে আমি মদ খেতাম। পরে মদ আমাকে খেয়েছে। টলোমলো পায়ে অনেকবার ব্যাথা পেয়েছি, পড়েছি। এরপর নেশাকে ইতি টেনে গত দুই বছর ১০ মাস ধরে আমি আবার আপনাদের সেই আগের পূজা ভাট। বাবা মহেশ ভাটের ছবি ‘সড়ক টু’তে আলিয়া ভাটের সঙ্গে অভিনয় করছি। খোলা হাওয়ায়, নীল আকাশের নিচে বুক ভরে শ্বাস নিচ্ছি। আমি পারছি। আপনারা পারবেন না!

পূজা লেখেন, জীবন আমাকে কম পোড়ায়নি। এরপরেও আমি যদি পোড়া কাঠ না হয়ে পুড়ে পুড়ে সোনা হতে পারি, আপনারাও পারবেন। একজন মেয়ে হয়ে যদি আমি নেশাকে দূরে রাখতে পারি, তাহলে আপনারাও পারবেন। নেশা কোনো সমস্যার সমাধান নয়। নতুন সমস্যার কারণ।

ক্যারিয়ারে মহেশ ভাটের পরিচালনায় পূজার অন্যতম সফল ছবি ‘সড়ক’। ১৯৯১ সালে মুক্তি পাওয়া ছবিটির নায়ক ছিলেন সঞ্জয় দত্ত। ওই ছবির সিক্যুয়ালে পূজা ভাটের সঙ্গে অভিনয় করছেন আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুর। ছবিটি ২০২০ সালের ১০ জুলাই মুক্তি পাবে।

বাবা মহেশ ভাটের হাত ধরেই নায়িকা হিসেবে বলিউডে আবির্ভাব। আচমকাই নেশার কবলে পড়ে সবকিছু এলোমেলো হয়ে যায়। সেই ধাক্কা সামলে বহু বছর পরে আবার বাবার ছবিতেই প্রত্যাবর্তন। তবে গত এক দশক ধরে সাফল্যের সঙ্গে করছেন প্রযোজনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com