শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০৪:০৪ পূর্বাহ্ন

উখিয়ায় মাদকের আখড়া থেকে ছেলেসহ আ’লীগ নেত্রী আটক

খবরের আলো রিপোটঃ

 

 

মঙ্গলবার, ২৯ অক্টোবর : কক্সবাজারের উখিয়ায় মাদকের আখড়া থেকে সাবেক আওয়ামী লীগের মহিলা নেত্রী খুরশিদা করিমকে (৪৮) আটক করেছে পুলিশ।এ সময় তার ছেলে গিয়াস উদ্দিন সুজনসহ (২৮) তিন মাদকসেবীকেও আটক করা হয়।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উখিয়ার কোটবাজার রুমখা মনি মার্কেটে ওই আওয়ামী লীগের মহিলা নেত্রীর বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- খুরশিদা করিমের ছেলে উখিয়া উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন সুজন, রাজাপালং ইউনিয়নের ফলিয়াপাড়া গ্রামের শাহজাহান এবং হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁ পালং এলাকার আনোয়ার হোসেন।

উখিয়া থানার ওসি মো. আবুল মনসুর বলেন, গোপনে মাদক বেচাকেনা, পাচারসহ বিভিন্ন অভিযোগ রয়েছে আটককৃতদের বিরুদ্ধে। এর প্রেক্ষিতে এসআই রাজু আহমেদ গাজীর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে মাদক ব্যবহারের সরঞ্জামসহ তিনজন, পরে কাজে বাধা দেয়ায় খুরশিদা করিমকে আটক করা হয়।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নিকারুজ্জামান চৌধুরী কাছে তাদের হাজির করা হলে ভ্রাম্যমাণ আদালতে তাদের প্রত্যেককে এক মাসের সাজা প্রদান করেছেন।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নিকারুজ্জামান চৌধুরী জানান, পুলিশ অভিযান চালিয়ে তিনজন মাদকসেবীকে আটক করলে খুরশিদা করিম তাদের ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। যার কারণে তাকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের প্রত্যেককে এক মাসের সাজা প্রদান করা হয়েছে।

অভিযোগ রয়েছে, গত ২০১৮ সালের ৩০ অক্টোবর ১৯২৫ পিস ইয়াবা নিয়ে কক্সবাজার বিমানবন্দর পুলিশ আটক করে খুরশিদা করিমকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com