শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯, ০৫:৩১ অপরাহ্ন

বোয়ালখালীতে ঈদে মিলাদুন্নবী (সা.) কে স্বাগত জানিয়ে র‌্যালি

খবরের আলো রিপোটঃ

 

 

বুধবার, ৩০ অক্টোবর : আগামী ১লা নভেম্বর (শুক্রবার) ঐতিহাসিক লালদিঘির ময়দানে আওলাদে রাসুল শাহজাদায়ে গাউসুল আজম বাবাভাণ্ডারী হযরত শাহসূফি আলহাজ্ব মাওলানা ছৈয়দ মুজিবুল বশর মাইজভাণ্ডারীর ছদারতে অনুষ্ঠিত পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (দঃ) উদযাপন ও কোরআন সুন্নাহের আলোকে মাইজভাণ্ডারী মহাসম্মেলন’১৯ সফল করার লক্ষে জুলুস ও স্বাগত র‍্যালী বের করে ৬নং পোপাদিয়া আশেকানে মাইজভাণ্ডারী এসোসিয়েশন ও পোপাদিয়া মাইজভাণ্ডার দায়রা শরীফ।

জুলুসের সভাপতিত্ব করেন শেখ মুরশেদ আলম মানিক মাইজভাণ্ডারী। বুধবার (৩০ অক্টোবর) প্রত্যেক বছরের ন্যায় এবছরও তার নেতৃত্বে সকাল ৯টায় বোয়ালখালী পোপাদিয়া দায়রা শরীফ থেকে জুলুস আরম্ভ হয়ে উপজেলার বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে পূনরায় দায়রা শরীফে জমায়েত হয়, এবং মিলাদ-কিয়াম, আখেরী মোনাজাত ও তাবারুক বিতরনের মাধ্যমে জুলুস সমাপ্ত হয়।

জুলুস শেষে সভাপতির বক্তব্যে আওলাদে রাসুল ছৈয়দ মুজিবুল বশর আল হাচানী,আল মাইজভাণ্ডারীর ছদারতে মাইজভাণ্ডারী মহাসম্মেলন সফল করার আহ্বান জানিয়ে মোরশেদুল আলম মানিক মাইজভাণ্ডারী বলেন, রাসুলে পাক (দঃ) সমস্ত সৃষ্টির জন্য রহমত সরূপ। তার দুনিয়ায় আগমনের দিনটি তাই আমাদের জন্য সকল ঈদের ছেয়ে শ্রেষ্ঠ ঈদ।

উক্ত জশনে জুলুছে উপস্থিত ছিলেন, ৬নং পোপাদিয়া আশেকানে মাইজভাণ্ডারী এসোসিয়েশনের সভাপতি মাওলানা আব্বাসউদ্দিন মাইজভাণ্ডারী, সাধারণ সম্পাদক এস.কে জাহাঙ্গীর আলম, আজকের সংবাদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কে.এইচ.সামজাদ, খোরশেদ আলম, ,আব্দুল করিম,মোহাম্মদ জাফর,সেলিম,শুক্কুর সওদাগর সহ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com