জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ১১ জুলাই ২০২০, ০১:৫৯ পূর্বাহ্ন

সাকিবের পাশে শোবিজ তারকারা

খবরের আলো :

 

 

বুধবার, ৩০ অক্টোবর : বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানকে আইসিসির দুর্নীতি-বিরোধী নিয়ম ভাঙার অভিযোগে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে আইসিসি। এই খবর প্রকাশ হওয়ার পর থেকে সাকিব ভক্তদের মন খারাপ। অনেকে সাকিবকে নানা ভাবে শান্তনা দিচ্ছেন। কেউ কেউ সাকিবকে শাস্তি দেওয়ায় প্রতিবাদও জানাচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। শোবিজের অনেক তারকারাও আছেন সাকিবের পাশে। অনেক তারকা আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার খবর শুনে চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী লিখেছেন, বাংলাদেশ তোমার সঙ্গে আছে সাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নাম ‘বাংলাদেশ’ শব্দ দিয়ে শুরু হয়েছে, দেশকে তোমার সঙ্গেই থাকতে হবে।

জাতীয় স্বার্থে ব্যক্তিগত বিরোধকে আমাদের বড় করে দেখা উচিৎ নয়। মনে রাখবেন, তিনি কোনো অপরাধ করেননি। বরং অপরাধ করতে অস্বীকৃতি জানিয়েছেন। বাকিটুকু অসতর্কতা বলা যেতে পারে। এজন্য তাকে বড় কোনো শাস্তি দেয়া ঠিক নয়।

কণ্ঠশিল্পী আসিফ আকবর লিখেছেন, নিউটন বোমা বোঝ মানুষ বোঝনা’ কবি হেলাল হাফিজ স্যারের অমর লেখনি। সাকিব তুমি রাজার খেলা রাজার মতো খেলেছো। শুধু ভুলক্রমে ক্যাসিনো খেল নাই, বোকা ছেলে! রাজা খেলে পাশা, হারে কিংবা জিতে রাজকন্যা রাজ্য আর রাজত্ব। তুমি যা খেলেছো দেশের জন্য, রাজা সমর্থক প্রজারা তোমার মতো রাজার অনুগত থাকবে, কথা দিলাম। আপাতত মা-বাবা, স্ত্রী-কন্যা আর পরিবার নিয়ে কিছুটা সময় কাটাও। তাদের সঙ্গে তোমাকে মিলিয়ে নাও। ব্যস্ততা আর শপথ থেকে একটু বিশ্রাম নেয়ার সুযোগটা কাজে লাগাও। এ দেশের কোটি মানুষ ভরসা রাখে তোমার সততায়। বাংলাদেশ ক্রিকেটের প্রাণ সাকিব আল হাসান। এই বেদনাবিধূর সময়ে আমরা সাধারণ ক্রিকেট দর্শক তোমার সঙ্গেই থাকব। জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা লিখেছেন, তুমি আমাদেরকে অনেক আনন্দের মুহূর্ত উপহার দিয়েছো, গোটা দেশকে এক করেছো, একই আনন্দে। আজকেও তুমি পুরো দেশকে এক করেছো, একই বেদনায়। আমরা তোমার সাথেই আছি, সাকিব আল হাসান। অভিনেতা মোশাররফ করিম তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, সত্যি এটি অনাকাক্ষিত। শক্ত হও এবং আরো শক্তিশালী হয়ে ফিরে আসো। ব্যান্ড দল চিরকুটের দল প্রধান শারমিন সুলতানা সুমি লিখেছেন, ‘অবিশ্বাস্য। এটা অসহনীয়।’ অভিনেত্রী শাহনাজ খুশি লিখেছেন, ‘বাংলাদেশের নিরবিচ্ছিন্ন এক অর্জন, গৌরব এবং ভালবাসার নাম সাকিব আল হাসান। আপনি সারা দেশের মানুষকে অফুরন্ত আনন্দ, আবেগের জোয়ারে ভাসিয়েছেন। সাকিব ভাই, একা আপনার সাজা হয় নাই,সাজা হয়েছে সমগ্র বাংলাদেশের। ভালবাসি, শ্রদ্ধা করি সাকিব ভাই। আজ থেকে দিন গোনা শুরু করলাম, মাঠে দেখার অপেক্ষায়! সারা দেশ আপনার সাথে। আপনি সেদিন কেঁদেছিলেন দেশের জন্য, আজ সারা দেশ কাঁদছে আপনার জন্য। আমাদের কাছে ক্রিকেটের অপর নাম, সাকিব আল হাসান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com