বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০২:১৪ অপরাহ্ন

সাকিবের নিষেধাজ্ঞায় ব্যথিত শাকিব

খবরের আলো রিপোটঃ

 

 

বৃহস্পতিবার, ৩১ অক্টোবর : বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ওপর আইসিসির নিষেধাজ্ঞা মেনে নিতে পারছেন না দেশের ক্রিকেট ভক্তরা।আইসিসির এই সিদ্ধান্ত বাংলাদেশের সকল জনসাধারণকে যেমন মর্মাহত করেছে, তেমনি বিনোদন জগতের তারকাদেরও আবেগাক্রান্ত করেছে।

আইসিসির চোখে অপরাধী হলেও বাংলাদেশের ক্রিকেট অনুরাগীরা সাকিবের পাশে দাঁড়িয়েছেন হৃদয় নিংড়ানো ভালোবাসা ও সমর্থন নিয়ে। সবাই পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ ক্রিকেটের এই প্রাণভ্রমরার।

শাকিবের পাশে দাঁড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়েছেন শোবিজ তারকারাও।

বাংলাদেশ ক্রিকেটের নায়ক সাকিবকে সাহস ও অনুপ্রেরণা দিয়ে স্ট্যাটাস দিয়েছেন দুই বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খান।

বুধবার তিনি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের সঙ্গে সাকিব আল হাসানের একটি ছবি শেয়ার করে লিখেন, ‘বিশ্বের অন্যতম ক্রিকেট তারকা সাকিব আল হাসান এক বছর খেলতে পারবে না, ভাবতেই যেন কেমন লাগছে।

তবে মানসিকভাবে শক্তিশালী সাকিব প্র্যাকটিসের মধ্য দিয়ে নিজেকে আরও ভালোভাবে তৈরি করে মাঠে ফিরবেন, এটাই আশাবাদ।

আনন্দঘন ওই মুহূর্তের ছবি শেয়ার দিয়ে শাকিব আরও লিখেন, ‘সাকিবের মত বিশ্বমানের একজন খেলোয়াড় খেলা থেকে দূরে থাকবেন, এটা নিঃসন্দেহে ভীষণ কষ্টের। বাংলাদেশের ক্রিকেটের অন্যতম আশার আলো সাকিবের এই কষ্টের সময়ে আমাদের উচিত আরও বেশি ভালোবাসা দেখানো। সবার ভালোবাসায় বিশ্বক্রিকেটের বিস্ময় সাকিব ফিরবেন স্বমহিমায়। সাকিব আল হাসান আমার কাছে এক গর্বের নাম। সে যেমন ভালো খেলোয়াড়, তেমনি পরিশ্রমী— ক্রিকেটে তার অর্জনে প্রতিনিয়ত আমরা গর্বিত।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com