মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৮:১১ পূর্বাহ্ন

আ’লীগের দুপক্ষের সমাবেশ ঘিরে মুন্সীগঞ্জে ১৪৪ ধারা

খবরের আলো রিপোটঃ

 

 

শুক্রবার, ০১ নভেম্বর : মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে দুপক্ষ একই স্থানে সভা ডাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

কামারখাড়া ইউনিয়নের কামরখাড়া এলাকায় সমাবেশস্থলের আশেপাশের এলাকায় শুক্রবার সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার জানান।

যে কোনো ধরনের সংঘাত এড়াতে অতিরিক্ত পুলিশও মোতায়েন করা হয়েছে।

হাসিনা আক্তার যুগান্তরকে বলেন, উপজেলার কামারখাড়া ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ কমিটি গঠনের ঘোষণার পর থেকে উত্তেজনা বিরাজ করছিল। আওয়ামী লীগের দুটি পক্ষ একই স্থানে সভা ডাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। এখানে রাজনৈতিক সব কর্মসূচি স্থগিত করা হয়েছে।

টঙ্গীবাড়ী থানার ওসি শাহ মোহাম্মদ আওলাদ হোসেন যুগান্তরকে বলেন, পাল্টা কর্মসূচি থাকায় নিষেধাজ্ঞার সার্বিক নিরাপত্তা বজায় রাখা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি জগলুল হাওলাদার ভূতু জানান, বিতর্কিত লোকদের দিয়ে বঙ্গবন্ধুর আদর্শ নষ্টের চেষ্টা চলছে। প্রবীণ নেতারা অভিযোগ করেছেন বিএনপি নেতা মামুন পেয়াদাকে ১নং ওয়ার্ড সভাপতি ও রাজাকার ফজল কাউছারির ছেলে আজিমকে ২নং ওয়ার্ড সভাপতি করা হয়েছে। আমরা এর প্রতিবাদে সভা আহব্বান করেছি, এ নিয়ে ত্যাগী নেতারা মানববন্ধন করেছেন।

কামারখাড়া ইউনিয়ন আওয়ামলীগী সভাপতি আমির হোসেন বলেন, আমরা যোগ্য ব্যক্তিকেই ওয়ার্ড কমিটির পদ দিয়েছি। আমাদের বিরুদ্ধে করা মানববন্ধনের প্রতিবাদে আমরা সভা ডেকেছি কিন্তু প্রশাসন নিষেধাজ্ঞা জারি করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com