জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ১০:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে স্টেডিয়াম মাঠে করোনা ভাইরাসের কারণে অস্থায়ী বাজার শ্রীপুরের সাথে সংযুক্ত শ্রীপুর চৌরাস্তা ও বরমী বাজারের প্রধান রাস্তাটি লকডাউন করেছে এলাকাবাসী ‌ভোলার তজুমু‌দ্দি‌নে অসহায় মানুষ‌দের মা‌ঝে সাংসদ শাও‌নের খাদ্য সামগ্রী বিতরন মাধবপুরে পুলিশ সদস্য নিজের পিস্তলের গুলিতে আহত সাভারে স্বেচ্ছাসেবকদের ধাওয়া খেয়ে পালানোর সময় ট্রাকের নিচে পড়ে নিহত ১ রায়পুরে বামনী ব্রিজের বেহাল অবস্থা দেখার কেহ নাই রায়পুরে সাংবাদিকের প্রচেস্টায় কৃষিক্ষেত্রে নবজাগরণ করোনা রোধে পটুয়াখালীতে স্ব-উদ্যোগে লক ডাউন করেছে মুন্সেফপাড়া বৃহস্পতিবার থেকে লকডাউন দোহার পটুয়াখালীতে ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেয়ায় কলেজ শিক্ষিকা গ্রেফতার

বাসের ভিতরে স্কুল ছাত্রীকে একা পেয়ে ধর্ষনের চেষ্টার অভিযোগে ২জন গ্রেফতার

খবরের আলো :

 

 

শ্রীপুর  প্রতিনিধি :গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা এলাকায়  নবম শ্রেণী স্কুল পড়ুয়া এক কিশোরী  বাস যাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মাওনা হাইওয়ে পুলিশের সহায়তায় ২ পরিবহন শ্রমিককে গ্রেফতার করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ। এসময় কিশোরীকেও উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে ।শনিবার রাত ১১টার দিকে অভিয্ক্তুদের গ্রেফতার করা হয়। এসময় একটি পরিবহন বাস ঢাকা মেট্রো জ ১৪-০৪৯৩ আটক করা হয়।অভিযুক্তরা হলেন,দিনাজপুর জেলার ফুলবাড়িয়া থানার আমড়া গ্রামের কবির হোসেনের ছেলে জুয়েল(২৮) ও নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার চন্দনকান্দি গ্রামের আলতু মিয়ার ছেলে আশিক (২২)। আটককৃত উভয়েই পরিবহনের চালকের সহকারী। তবে পরিবহনের চালক হারুন মিয়া পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।
নির্যাতিতার বরাত দিয়ে মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুরুল হক জানান, কিশোরীটি ঢাকার একটি বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী, সে বিনোদনমূলক নানা ধরনের অনুষ্ঠানের সাথে জড়িত। রবিবার গাজীপুরের রাজেন্দ্রপুরে একটি বিনোদনমূলক অনুষ্ঠানে সে অংশগ্রহনের জন্য গাজীপুর থেকে শনিবার রাত সাড়ে আটটার দিকে গাজীপুর থেকে মাওনা পর্যন্ত চলাচলকারী চ্যাম্পিয়ন পরিবহনের একটি বাসে উঠে। কিছুদুর আসার পর বাসে নিয়োজিত পরিবহন শ্রমিকরা অন্যান্য যাত্রীদের বাস থেকে নামিয়ে দেয়। এসময় পরিবহনের চালক জানায় তাদের সমস্যা থাকলেও কিশোরী যাত্রীকে গন্তব্যে পৌছে দিবেন । পরে বাস নিয়ে বিভিন্ন এলাকা ঘুরে এই কিশোরী যাত্রীকে গন্তব্যে না নামিয়ে মাওনা চৌরাস্তার উড়াল সেতুর উপর বাসের ভেতর কিশোরীকে মুখ চেপে ধরে ধর্ষনের চেষ্টা চালায় পরবিহন শ্রমিকরা। তবে কিশোরীটি আত্ম রক্ষার্থে  পা দিয়ে বাসের জানালার কাচ ভেঙ্গে ফেলে এবং চিৎকার চেচামেচি শুরু করেন।স্থানীয় পথচারীরা এ ঘটনা দেখতে পেয়ে হাইওয়ে পুলিশকে অবহিত করলে পুলিশ কিশোরীকে উদ্ধার করে ২ পরিবহন শ্রমিককে গ্রেপ্তার করেন।শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী জানান, এ ঘটনায় নির্যাতিতা কিশোরী বাদী হয়ে ৩ জনকে অভিযুক্ত করে থানায় রাতেই মামলা দায়ের করেছে। অভিযুক্ত ২ জনকে গ্রেপ্তার করা গেলেও চালক পালিয়ে যায়। তাকে ধরার চেষ্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com