বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০২:৪৯ পূর্বাহ্ন

ক্যাসিনোকাণ্ডে বরখাস্ত হচ্ছেন বিসিবি পরিচালক লোকমান!

খবরের আলো রিপোটঃ

 

 

মঙ্গলবার, ০৫ নভেম্বর : মোহামেডানের মতো ঐতিহ্যবাহী ক্লাবে ক্যাসিনো চালানোর অভিযোগে ২৫ সেপ্টেম্বর গ্রেফতার হয়েছিলেন লোকমান ভূঁইয়া। এরপর থেকেই বিসিবি থেকে তার পদত্যাগের দাবিতে উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যম। কিন্তু নানা বাহানায় এটি নিয়ে কোন পদক্ষেপ নিতে দেখা যায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে। বিসিবি সভাপতি উল্টো তার সাফাই গেয়ে বলেছিলেন, দোষী সাব্যস্ত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে যত সময় গড়াচ্ছে, ক্যাসিনো কেলেঙ্কারির মতো আলোচিত-আলোড়িত ইস্যুর সঙ্গে জড়িত লোকমান হোসেনের বোর্ডে থাকা নিয়ে সমালোচনাও তত বাড়ছে এবং একই সঙ্গে বিসিবির ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে। সরকারের উচ্চ পর্যায়েও বিষয়টি নিয়ে বেশ নাড়া-চাড়া হচ্ছে।

লোকমানের বিসিবিতে থাকা নিয়েও অসন্তোষ প্রকাশ করেছেন বোর্ডের বেশ কয়েকজন পরিচালক। একজন তো বলেই বসলেন, যেহেতু তিনি অভিযুক্ত হয়ে কারাগারে, তাই অন্তত এখন তাকে বোর্ডে রাখা ঠিক হচ্ছে না।

তাই শিগগিরই বরখাস্তই হতে যাচ্ছেন বিসিবি পরিচালক ও মোহামেডানের ডাইরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়া। বিশ্বস্ত সূত্রে পাওয়া খবর, লোকমান হোসেনকে সাময়িকভাবে বোর্ড পরিচালক পদ থেকে সরিয়ে দেয়ার জোর চিন্তা-ভাবনা চলছে। আগামী বোর্ড মিটিংয়েই হয়তো বিষয়টি নিয়ে আলোচনা হবে।

বোর্ডের নিয়ম অনুযায়ী, আইন ও শৃঙ্খলা ভঙ্গকারী যে কারো বিপক্ষে কোনোরকম বিতর্কের জন্ম হলে, প্রাথমিকভাবে একটি তদন্ত কমিটি গঠন করা হবে এবং সেই কমিটির সুপারিশের ভিত্তিতেই সিদ্ধান্ত গৃহীত হবে। যদি সেখানে দোষী সাব্যস্ত হন এবং শাস্তি পেয়ে যান তাহলে বিসিবি থেকে তাকে স্থায়ী বহিষ্কার করা হতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com