শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১১:২৪ অপরাহ্ন

ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদ’র উদ্বোধন

খবরের আলো :

 

 

ডিমলা (নীলফামার) প্রতিনিধি: নীলফামারী জেলার ডিমলা উপজেলার ৪৫টি স্বেচ্ছাসেবী সংগঠন নিয়ে গঠিত ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদ-এর উদ্বোধন ও গণসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৬-নভেম্বর) বেলা ১২টায়, ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদের আহবায়ক কমিটির আয়োজনে একটি বর্ণাঢ্য ঐক্য র‌্যালী শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডিমলা ইসলামিয়া কলেজ মাঠে এসে বেলুন-ফেস্টুন উঁড়িয়ে ঐক্য পরিষদের শুভ-উদ্বোধন করে- গণসচেতনতা মূলক এক আলোচনা সভায় মিলিত হয়।

ঐক্য পরিষদের আহবায়ক কমিটির আহবায়ক সেকেন্দার আলী বাদশার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছা: নাজমুন নাহার মুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, ডিমলা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ মোকলেছুর রহমান, ডিমলা ইসলামিয়া কলেজের অধ্যক্ষ হাসিম হায়দার অপু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার সামছুল হক, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার, সাংবাদিক জাহাঙ্গীর রেজা। আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যুগ্ম জেলা ও দায়রা জজ (বিদ্যুৎ আদালত) রংপুর ওয়ায়েজ কুরুনী সজীব। আরো বক্তব্য রাখেন, ঐক্য পরিষদের সদস্য সচিব অনুকুল চন্দ্র রায়, যুগ্ম আহবায়ক এআর বাদশা, আতাউর রহমান, নুপুর আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, দেশ এবং সমাজের জন্য স্বেচ্ছাসেবী সংগঠনের কোন বিকল্প নাই। সকলকে স্বেচ্ছাসেবী মনোভাব ও সকলের নাগরিত্ববোধ জাগ্রত হলে তবেই দেশ এগিয়ে যাবে। বর্তমান সমাজে মাদক,জঙ্গী, দুর্নীতি, বাল্য বিবাহ, যৌতুক সহ নানা ব্যাধি সমাজে ছড়িয়ে পরেছে, তা থেকে আমাদের বেরিয়ে আসতে হবে এবং গণসচেতনতা তৈরী করতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com