শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ১১:৫৬ পূর্বাহ্ন

ঝিনাইদহের মহেশপুরে ডাকাতীয়া গ্রামের মাঠ থেকে স্কুল ছাত্রীর পঁচা গলা লাশ উদ্ধার

খবরের আলো :

 

 

মোঃ মিজানুর রহমান স্বাধীন : ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় ইউপির ডাকাতীয়া গ্রামের মাঠ থেকে ইউপির গুড়দাহ মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রীর পচা গলা ও মাথার চুল বিহীন একটি  লাশ উদ্ধার করেছে মহেশপুর থানা পুলিশ।

জানা গেছে ৭ নভেম্বর সকালে শ্যামকুড় ইউপির গুড়দাহ মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীতে পড়ুয়া রিতু বর্না (১৭) নামের এক ছাত্রীর লাশ ইউপির ডাকাতীয়া গ্রামের মাঠের রাস্তার পাশে শাফায়েত মিয়ার  লিচু বাগানের মধ্যে পচা গলা ও মাথার চুল বিহীন লাশ পড়ে থাকা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার ও সুরতহাল রিপোর্ট তৈরী করে ঝিনাইদহ মর্গে প্রেরন করেছে।

রিতু বর্না ডাকাতীয়া গ্রামের আব্দুর সবুর মন্ডলের মেয়ে।
উল্লেখ্য প্রেমের সম্পর্ক গড়ে তুলে গত রোমজান মাসের শেষ সপ্তাহে উপজেলার পান্তাপাড়া ইউপির পদ্মরাজপুর গ্রামের মোমিন তরফদারের কলেজ পড়ুয়া ছেলে সাগর তরফদার (২০) এর সাথে পরিবারের অজান্তে যশোর রোটারী পাবলীক থেকে ১ লাখ টাকা কাবিনে তাদের বিবাহ হয়। কথা ছিল এস এস সি পরিক্ষা দেবার পর বাড়িতে নিবে। কিন্তু বিয়ের বিষয়টি জানাজানি হওয়ায় মেয়েটি তার স্বামী সাগরের বাড়িতে চলে যায়। স্বামীর পরিবার এ বিয়ে মেনে না নেওয়ায় আবার বাড়িতে চলে আসে, এই বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলতে থাকে।

সর্ব শেষ মেয়েটি গত ২৯ অক্টোবর আবারও বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে চলে গেলে ছেলের পরিবার মেয়ের বাবাকে বাড়িতে ডেকে নিয়ে মেয়েটিকে বাবার হাতে তুলে দেয়। ঘটনার ২ দিন পর গত ৩১ অক্টোবর মেয়েটি স্বামীর কাছে যাচ্ছে বলে বাবার বাড়ি থেকে বের হয়, এরপরআর ফিরে আসে নি। এঘটনায় মেয়ের পিতা সবুর মন্ডল গত ১লা নভেম্বর নিখোঁজের বিষয় মহেশপুর থানায় একটি সাধারন ডায়রীও করেন যার নং- ২৭। অবশেষে আজ সকালে নিজ এলাকার লিচু বাগানে পঁচা গলা অবস্থায় মেয়েটির লাশ পাওয়া যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com