বৃহস্পতিবার, ০৭ নভেম্বর ২০১৯, ০১:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে ট্রলার ডুবিতে ৩ জেলের মৃত্যু, নিখোঁজ ৯ নারায়ণগঞ্জে জমি-সংক্রান্ত বিরোধের জেরে মুক্তিযোদ্ধা সহ ৪ জনকে কোপাল পৌরসভার কাউন্সিলর আবরারের মরদেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের নির্দেশ বিএনপি ছাড়লেন মাহবুবুর রহমান জাবি ক্যাম্পাসে সভা-সমাবেশ-মিছিলে নিষেধাজ্ঞা বেনাপোলে উৎসবমুখর পরিবেশে পালিত হচ্ছে ফায়ার সার্ভিস সপ্তাহ শ্রীপুরে পিকআপ-অটোরিকশা মুখোমুখি মুখোমুখি সংঘর্ষে ১ কিশোর নিহত ও আহত ৫ ঝিনাইদহের মহেশপুরে ডাকাতীয়া গ্রামের মাঠ থেকে স্কুল ছাত্রীর পঁচা গলা লাশ উদ্ধার ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদ’র উদ্বোধন ঝালকাঠিতে মানবসেবী সাগরের সামাজিক কর্ম পরিদর্শনে জেলা প্রশাসক

নারায়ণগঞ্জে জমি-সংক্রান্ত বিরোধের জেরে মুক্তিযোদ্ধা সহ ৪ জনকে কোপাল পৌরসভার কাউন্সিলর

খবরের আলো রিপোটঃ

 

 

বুধবার, ০৬ নভেম্বর : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় জমি-সংক্রান্ত বিরোধের জেরে মুক্তিযোদ্ধা আব্দুল বাতেনসহ চারজনকে কুপিয়ে আহত করেছেন সোনারগাঁ পৌরসভার কাউন্সিলর শাহজালাল ও তার লোকজন।

আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার দরপত গ্রামে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় আহত মুক্তিযোদ্ধা আব্দুল বাতেনের বেয়াই মনির হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দরপত গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল বাতেনের সঙ্গে সোনারগাঁ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর শাহজালালের দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল।

বিরোধের জেরে বুধবার দুপুরে মুক্তিযোদ্ধা আব্দুল বাতেনের সঙ্গে কাউন্সিলর শাহজালালের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে কাউন্সিলর শাহজালালের নেতৃত্বে নুরুজ্জামান, বাদশা, কামাল, রফিক ও আব্দুর রশিদসহ ১০-১৫ জনের একটি দল অস্ত্র, রামদা, লোহার রড নিয়ে মুক্তিযোদ্ধা আব্দুল বাতেনের বাড়িতে হামলা চালায়। এতে মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন, স্ত্রী রওশান আরা বেগম, ছেলে মোশাররফ ও মেয়ে ফাতেমা বেগম আহত হন। তাদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন বলেন, দীর্ঘ ৫০ বছর ধরে এই বাড়ি আমরা ভোগদখল করে আসছি। শাহজালাল পৌরসভা নির্বাচনে জয়ী হয়ে আমাদের জায়গা দখলের চেষ্টা করেন বার বার। বুধবার জায়গা দখল করতে এলে বাধা দেয়ায় আমাদের কুপিয়ে আহত করা হয়।

এ বিষয়ে কাউন্সিলর শাহজালাল বলেন, মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন আমাদের ১৭ শতাংশ জমি দখল করে আছেন। এলাকাবাসী সালিশ করে সীমানা দিয়ে অতিক্রম করার জন্য নিষেধ করে। মুক্তিযোদ্ধা ওই সীমানা লঙ্ঘন করে একটি গ্যারেজ নির্মাণ করতে গেলে বাধা দেয়া হয়। এ সময় আমাদের ওপর আক্রমণ করলে আমরা প্রতিরোধ করি।

সোনারগাঁ থানা পুলিশের ওসি মনিরুজ্জামান বলেন, মুক্তিযোদ্ধা ও তার পরিবারের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com