জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

শনিবার, ২৮ মার্চ ২০২০, ০৯:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
করোনা: খুলনা মেডিকেলে বন্ধ সাধারণ রোগের চিকিৎসা ভিকটিম এগিয়ে আসলে আইনি সহায়তা দেব : ব্যারিস্টার সুমন মেম্বারকে পেটালেন এসিল্যান্ড, ইউএনও বললেন ‘আরো পেটানো উচিত ছিল’ বগুড়ায় করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু, ১৫ বাড়ি লকডাউন ‘আমি দুঃখিত, কিছু মানুষকে মরতেই হবে’ সিরাজগঞ্জের রায়গঞ্জে পাষন্ড স্বামীর দেওয়া এ্যাসিডে ঝলসে গেছে স্ত্রীর শরীর কলাপাড়ায় গভীররাতে অস্ত্রের মুখে ১৩ লাক্ষাধিক টাকা সহ স্বর্ণালঙ্কার লুট কুড়িগ্রামে করোনা প্রতিরোধে জীবানু নাশক স্প্রে ও সচেতনতা অভিযান নওগাঁর মায়ের পরকীয়ার বলি হলেন মেয়ে শিবগঞ্জ থানার দারোগার নির্মমতায় বিচার চেয়ে স্ত্রীর ফেসবুকে স্ট্যাটাস

সড়ক পরিবহনের নতুন আইন বাস্তবায়নে সময় বাড়লো

খবরের আলো রিপোটঃ

 

 

বৃহস্পতিবার, ০৭ নভেম্বর : জনগণের মাঝে পূর্ণরুপে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়নে আরো এক সপ্তাহ সময় বাড়ানোর কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আইনটি কঠোরভাবে প্রয়োগ করার জন্যই এ সময় বাড়ানা হয়েছে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (০৭ নভেম্বর) বনানীর সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) কার্যালয়ে নতুন সড়ক আইন ও সচেতনতা তৈরিতে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, জনগণের মাঝে যাতে করে নতুন আইন সম্পর্কে সচেতনতা সৃষ্টি হয়, সেজন্য নতুন আইন কার্যকর করার আগে এক সপ্তাহ বাড়ানো হয়েছিল। মূলত কঠোর আইন প্রয়োগের আগে আরো সময় দেওয়া প্রয়োজন। তাই তাদের সচেতনতা বাড়াতে নতুন করে এক সপ্তাহ সময় বাড়ানো হলো।

এরপর থেকে আইনটি কঠোরভাবে প্রয়োগ করা হবে। এছাড়া এ আইনের বিধি প্রণয়নের কাজও শেষ পর্যায়ে রয়েছে। তিনি বলেন, নতুন এই সড়ক আইন প্রয়োগের আগে সবকিছু শেষ করেই মাঠে নামতে হবে। এজন্য নগরের ফুটপাতসহ পার্কিংয়ে শৃঙ্খলা ফেরানোর কাজ শুরু হয়েছে।

এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগে কোনো অনুপ্রবেশকারী স্থান পাবেনা। অনুপ্রবেশকারীদের দল থেকে তাড়ানোয় দল সচেষ্ট আছে বলেও জানান কাদের।

এসময় সড়ক পরিবহন কর্তৃপক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com