শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯, ১০:০৬ অপরাহ্ন

এক হালি পেঁয়াজের দাম ৩০ টাকা: মান্না

ফাইল ছবি

খবরের আলো রিপোটঃ

 

 

শুক্রবার, ০৮ নভেম্বর : পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতার সমালোচনা করে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, পেঁয়াজের দাম এখন এক হালি ৩০ টাকা। দেশে এত উন্নতি হচ্ছে যে পেঁয়াজ বেশি দামে খাবেন না! পেঁয়াজেরও উন্নতি হয়েছে। জিনিসপত্রের দাম বাড়িয়ে দিয়েছে। এরা জনগণের সরকার নয়। এটা লুটেরাদের সরকার।

শুক্রবার (৮ নভেম্বর) বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে নাগরিক ঐক্য আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন। সংসদ বাতিল, সরকারের পদত্যাগ এবং অংশগ্রহণমূলক গ্রহণযোগ্য নির্বাচনের দাবিতে এই সমাবেশের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জের সদ্য বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ প্রসঙ্গে বলতে গিয়ে মান্না অভিযোগ করে বলেন, পুলিশ সরাসরি চাঁদাবাজি করে। রাতের বেলা গুলশানের মতো জায়গায় ঢুকে এক শিল্পপতির পরিবারকে তুলে আনেন। চাঁদা চেয়েছেন। পুলিশ সরাসরি চাঁদাবাজি করে। কিন্তু পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছেন না। কারণ, পুলিশেই ভোটে জিতিয়েছেন। যারা আন্দোলন করতে গেছে, পুলিশ তাদের ধরে নিয়ে গেছে।

গতকাল এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের দুর্নীতির প্রমাণ দিতে না পারলে অভিযোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে নাগরিক ঐক্যের নেতা বলেন, ছাত্রলীগের নেতারা চাঁদা চাওয়ায় তাঁদের পদ চলে গেল। কিন্তু যিনি টাকা ভাগ করে দিলেন, তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হলো না।

আন্দোলনকারী শিক্ষক-শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার সমালোচনা করে মান্না বলেন, শেখ হাসিনার আমলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা নিরাপদ নয়।

তিনি আরও বলেন, ছাত্রলীগের বড় ভাইদের সালাম করে চলতে হয়, মাথা নিচু করে চলতে হয়।

সমাবেশে নাগরিক ঐক্যের কেন্দ্রীয় সমন্বয়কারী শহীদুল্লাহ কায়সার, কেন্দ্রীয় কমিটির সদস্য জাহেদুর রহমান, মমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com