বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ০৭:২৯ পূর্বাহ্ন

গরু চুরির অপবাদে দুই পক্ষের সংঘর্ষ, থানায় মামলা

খবরের আলো রিপোটঃ

 

 

রবিবার, ১০ নভেম্বর : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল মীরডাঙ্গী বাজারে পূর্ব শত্রুতার জেরে গরু চরিকে কেন্দ্র করে ভাংবাড়ী মধ্যপাড়ার সুফিয়ানকে বেধরক মারপিট করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৯ নভেম্বর) সন্ধা ৭টায় উপজেলার ভাংবাড়ী গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মীরডাঙ্গী বাজারে সন্ধ্যায় অতর্কিতভাবে কিছু লোকজন হাতে লাঠি সোঠা নিয়ে দৌড়াদৌড়ি করা শুরু করে। হঠাৎ এমন পরিস্থিতিতে সাধারণ লোকজন ও ব্যবসায়ীরা ভয়ে বিভিন্ন দিকে পালিয়ে যায়। স্থানীয় দোকানদাররা দোকানের ঝাপ বন্ধ রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে।

সূত্রে আরও জানা যায়, উপজেলার ভাংবাড়ী গ্রামের এবাদুল ইসলাম প্রতিবেশি সুফিয়ানের নামে গরু চুরি অপবাদ দেওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। সংঘর্ষের এক পর্যায়ে আবু সুফিয়ান গুরুতর অসুস্থ হয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি হয়।

মামলা সূত্রে জানা যায়, ওই রাতেই আবু সুফিয়ান বাদী হয়ে সরকার পাড়ার মৃত ডাবুয়ার ছেলে কাউসার (২৫), ভাংবাড়ীর রমজান আলীর ছেলে এবাদুল ইসলাম (৪৫), একই গ্রামের রমজান আলীর ছেলে জবাইদুল (২৮), সমির উদ্দিনের ছেলে রমজান আলী (৫৮), এবাদুলের ছেলে তারেক (২০), মৃত-রমজান আলীর ছেলে রব্বানী (৩০). সমির উদ্দিনের ছেলে জহিরুল (৫৮), সন্ধ্যারই (মীরডাঙ্গী) গ্রামের কাওয়া মুন্সির ছেলে মোজাম্মেল হক (৫০) ও ভোলাপাড়ার আব্দুল গণির ছেলে সবুজসহ মোট দশজনকে আসামি করে মামলা দায়ের করে। মামলা নং ৫। তারিখ-০৯-১১-০১৯খ্রি:।

রাণীশংকৈল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এদের মধ্যে পাঁচজন আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com