বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ০৩:২০ পূর্বাহ্ন

বিজয় দিবসে আলোকসজ্জাসহ কয়েকটি নির্দেশনা

ছবি : সংগৃহীত

খবরের আলো রিপোটঃ

 

 

বুধবার, ১৩ নভেম্বর : বিজয় দিবসের অনুষ্ঠান দেখানোর জন্য বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় বড় পর্দার টিভির ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

বুধবার সচিবালয়ে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সার্বিক আইন শৃঙ্খলা সংক্রান্ত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিজয় দিবসের অনুষ্ঠান দেখানোর জন্য বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় বড় পর্দার টিভির ব্যবস্থা করা হবে। সেখানে প্যারেডের দৃশ্য দেখা যাবে। আর্মি, পুলিশ, সিটি করপোরেশন পৃথকভাবে সে ব্যবস্থা করবে। যেহেতু অনুষ্ঠানস্থলে অতিরিক্ত মানুষের চাপ এড়াতে এই ব্যবস্থা নেয়া হয়েছে। সংস্কৃতি অনুষ্ঠানও সেখানে দেখানো হবে।

মন্ত্রী বলেন, শহীদ বুদ্ধিজীবী দিবসকে মাথায় রেখে ১৪ তারিখে কোন আলোকসজ্জা হবে না। সারাদেশে কেউ যেন আলোকসজ্জা করতে না পারে সেদিকে লক্ষ্য রাখার নির্দেশনা দেয়া হয়েছে। ১৬ ডিসেম্বর উপলক্ষে ১৪ ডিসেম্বরের পর আলোকসজ্জা করা যাবে। কিন্তু দিবসটিকে কেন্দ্র করে অনেকেই আগ থেকেই অনেক স্থানেই আলোকসজ্জা করে থাকেন, সেটা করতে পারবে না।

বিজয় দিবস উপলক্ষে দেশের জেলখানা, হাসপাতাল, এতিমখানায় উন্নত খাবার পরিবেশন করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com