শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৯:৩৬ অপরাহ্ন

আশুগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

ফাইল ছবি

খবরের আলো রিপোটঃ

 

 

বুধবার, ১৩ নভেম্বর : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন এক ‘ডাকাত সদস্য’ নিহত হয়েছে।মঙ্গলবার রাত সোয়া ১টার দিকে উপজেলার যাত্রাপুর চাপরবাড়ি এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে আশুগঞ্জ থানার ওসি জাবেদ মাহমুদের ভাষ্য।

নিহত সাদ্দাম হোসেন (২৬) সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বেপারীপাড়া এলাকার কাঙ্গাল মিয়ার ছেলে। ডাকাতির অভিযোগে তার বিরুদ্ধে মামলা থাকার কথা জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে আশুগঞ্জের পুলিশ।

এরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিরাসার এলাকার শামছুল হকের ছেলে আকাশ মিয়া (২৭), সরাইল উপজেলার নাথপাড়া এলাকার কাশেম মিয়ার ছেলে হৃদ মিয়া (২৫) ও উচালিয়াপাড়া এলাকার আমির হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (২৫)।

ওসি বলেন, ‘ডাকাত দলের’ অবস্থানের খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ, আশুগঞ্জ থানা পুলিশ ও সদর মডেল থানা পুলিশের একটি যৌথ দল রাতে চাপাড়বাড়ি এলাকা ঘেরাও করে।

“ডাকাতরা তখন পুলিশের ওপর গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে। পুলিশও তখন আত্মরক্ষার্থে গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে ডাকাত দলের সদস্য আকাশ, হৃদয় ও আশরাফুলকে আটক করা হয় এবং সাদ্দামের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়।”

ওসি বলছেন, এ অভিযানে চারজন পুলিশ সদস্যও আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ডাকাতির কাজে ব্যবহৃত একটি অটোরিকশা ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com