মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৪:০০ অপরাহ্ন

ইউরোপে ৯ দিনের দাওয়াতী সফরে মাওলানা হুছামুদ্দীন ফুলতলী

খবরের আলো রিপোটঃ

 

 

কবির আল মাহমুদ, স্পেন : নয় দিনের দাওয়াতী সফরে ইউরোপে এসেছেন আনজুমানে আল ইসলাহ’র সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। গতকাল ১৬ নভেম্বর ইতালিতে এসে পৌঁছেছেন তিনি।

ইউরোপে সফরকালে তিনি ইউরোপের বিভিন্ন দেশে বিভিন্ন প্রোগ্রামে অংশগ্রহণ করবেন। কোথায় কখন কোন প্রোগ্রামে অংশগ্রহণ করবেন তার সফরসূচি নিচে দেওয়া হল।

শনিবার  (১৬ নভেম্বর) : ইতালির ভিয়া কুয়ারেঙ্গি ২৩/বি,বেরগামো যাবেন। সেখানে সন্ধ্যা ৫টা থেকে রাত ৯ টা পর্যন্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) এর অনুষ্ঠানে বয়ান করবেন এবং সেখানেই রাত্রি যাপন করবেন।

রবিবার  (১৭ নভেম্বর) : ইতালির ভেরনা শহরের ভিয়া ভিনসেনজো, মন্টি ৯ এ পাকিস্তানী জামে মসজিদে যাবেন। সেখানে দুপুর  ২টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) অনুষ্ঠানে বয়ান এবং বিকাল ৪ টায় ইতালির মিলানোর ভিয়া পদাভা মসজিদে  বয়ান ও রাত্রি যাপন।

সোমবার (১৮ নভেম্বর) :ইতালির রোম শহরের রসই রেস্টুরেন্টে  যাবেন। সেখানে সন্ধ্যা ৬টা থেকে ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিলে বায়ান ও রাত্রি যাপন।

মঙ্গলবার (১৯ নভেম্বর)  : সকালে ফ্রান্সের উদ্দেশ্যে রওয়ানা। বাদ আসর থেকে ফ্রান্সের অভারভিলা বাংলাদেশী বয়ান ও রাত্রি যাপন।

বুধবার (২০ নভেম্বর) : দুপুরে স্পেনের উদ্দেশ্যে রওয়ানা। বাদ মাগরিব স্পেনের রাজধানী মাদ্রিদের শাহজালাল লতিফিয়া ফুলতলী জামে মসজিদে বিশেষ নসিহত বয়ান ও রাত্রি যাপন।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) : সকালে স্পেনের কর্দোবার গির্জা মসজিদ পরিদর্শন।

শুক্রবার (২২ নভেম্বর) : স্পেনের পর্যটন নগরী বার্সেলায় বাদ মাগরিব লতিফিয়া ফুলতলী জামে মসজিদে বিশেষ নসিহত বয়ান ও রাত্রি যাপন।

শনিবার  (২৩ নভেম্বর) : লন্ডনের উদ্দেশ্যে স্পেন ত্যাগ ত্যাগ করবেন ।

রবিবার  (২৪ নভেম্বর) : লন্ডনের অক্সফোর্ড ক্রিকেট রোডের সেইন্ট গ্রিগোরী দ্য গ্রেট স্কুলে যাবেন। সেখানে সন্ধ্যা ৬টা থেকে রাত ৯ পর্যন্ত বয়ান ও রাত্রি যাপন।

নয় দিনের সফর শেষে ২৫ নভেম্বর ইউরোপে ৯ দিনের দাওয়াতী সফর শেষে বাংলাদেশের উদ্দেশ্যে  লন্ডন  ত্যাগ করার কথা রয়েছে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com