শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ১১:৩৯ অপরাহ্ন

ডিমলায় সড়ক দুর্ঘটনায় নিহত-১

খবরের আলো :

 

 

নীলফামারী প্রতিনিধি:নীলফামারীর ডিমলায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে চলে গেলেন দুই সন্তানের জনক শরিফুজ্জামান দিদার (৪০) নামের এক প্রেস ব্যবসায়ী যুবক। একই ঘটনায় আসিফ ইকবাল (২৮) নামের অপর এক যুবক গুরুত্বর আহত হয়েছেন।গত রোববার (১৭-নভেম্বর) বিকেল ৪টায় উপজেলার সদর ইউনিয়নের পচারহাট ময়দানের পাড় নামক স্থানের প্রধান সড়কে মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখো-মুখি সংঘর্ষে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। নিহত দিদার উপজেলার বাবুরহাট ইউনিয়নের সীমা সিনেমা হল সংলগ্ন এলাকার বীর মুক্তিযোদ্ধা হাসানুজ্জামানের বড় ছেলে ও জামান প্রেসের মালিক। একই ঘটনায় আহত আসিফ জলঢাকা উপজেলার বগুলাগাড়ি ইউনিয়নের চৌধুরী পাড়া গ্রামের মুজাহিদ ইসলামের ছেলে।
প্রত্যেক্ষদর্শী আহত আসিফ ও এলাকাবাসী সুত্রে জানা যায়,ঘটনার সময় ব্যবসায়ী দিদার তার শ্যালক আসিফকে সাথে নিয়ে একই মোটরসাইকেল যোগে দুজনে প্রধান সড়ক দিয়ে রংপুরের উদ্যেশ্যে যাচ্ছিলেন। পথে পচারহাট ময়দানের পাড় নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা দ্রæত গামি একটি মাইক্রোবাসের সাথে তাদের মোটরসাইকেলের মুখো-মুখি সংঘর্ষে হলে তারা দুজনে ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাদের দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে ডিমলা সরকারি হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিদার মৃত্যুবরন করেন। নিহত ব্যক্তির নামাজে জানাজা ১৮-নভেম্বর বিকেলে উপজেলা পরিষদ চত্ত¡রে অনুষ্ঠিত হয়। পরে তাকে উপজেলা কেন্দ্রিয় কবরস্থানে দাফন করে।
ঘটনাটি নিশ্চিত করেছেন ডিমলা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম সরকার।
এ ব্যাপারে ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার সময় ঘাতক মাইক্রোবাসটি দ্রæত পালিয়ে যাওয়ায় তা আটক করা সম্ভব হয়নি। নিহতের পরিবারসহ কারো কোনো অভিযোগ না থাকায় লাশ দাফন করতে বলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com