সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০৮:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

‘কালা আজিজ’খ্যাত অভিনেতা আজিজ আর নেই

খবরের আলো :

 

 

রবিবার, ২৪ নভেম্বর : ‘কালা আজিজ’খ্যাত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আজিজ আর নেই (ইন্নালিল্লাহি…রাজিউন)। ২৩ নভেম্বর, শনিবার রাত দশটায় নিজ বাসভবনে তিনি শেষ নিশ্বাঃস ত্যাগ করেন। তার মৃত্যুর খবর খবরের আলোকে নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। মৃত্যুর আগে তিনি ডায়াবেটিস-সহ নানা রোগে ভোগছিলেন বলে জানা যায়।

দেশ রূপান্তরকে মিশা সওদাগর বলেন, ‘আজ রাত ১০টার দিকে তিনি ইন্তেকাল করেছেন। তার মৃত্যুতে শিল্পী সমিতি শোকাহত। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করি।’

মান্না ও ডিপজল অভিনীত বেশিরভাগ সিনেমাতেই দেখা মিলত অভিনেতা আজিজের। ‘কালা আজিজ’ অভিনীত সিনেমার মধ্যে রয়েছে আমার পৃথিবী তুমি (২০১১) হৃদয় ভাঙ্গা ঢেউ (২০১১) আমার স্বপ্ন আমার সংসার (২০১০) ভালবাসলেই ঘর বাঁধা যায় না (২০১০) – ভিক্ষুক বলো না তুমি আমার (২০১০) যেমন জামাই তেমন বউ (২০১০) মায়ের হাতে বেহেস্তের চাবি (২০০৯) ভালোবাসা দিবি কিনা বল? (২০০৯) যদি বউ সাজো গো (২০০৮) বড় ভাই জিন্দাবাদ (২০০৮) ময়দান (২০০৭) মেশিনম্যান (২০০৭) পিতার আসন (২০০৬) ভন্ড ওঝা (২০০৬) কোটি টাকার কাবিন (২০০৬) মমতাজ (২০০৫) বাংলার বাঘ (২০০৫) আজকের সমাজ (২০০৪) ইতিহাস (২০০২) কষ্ট (২০০০) লণ্ড ভণ্ড (২০০০) ঝড় (২০০০) কে আমার বাবা (১৯৯৯) কমান্ডার (১৯৯৪)। রাজা ৪২০ (২০১৬) আয়না সুন্দরী (২০১৫) দুটি মনের পাগলামী (২০১৪) কুসুমপুরের গল্প (২০১৪) ভালোবাসা আজকাল (২০১৩) পাগলা হাওয়া (২০১২) ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com