সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০৫:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিশ্বব্যাপী চলচ্চিত্রের বাজার দখল করবে বাংলাদেশ : তথ্যমন্ত্রী ঝালকাঠিতে কিশোরী কন্যাকে ধর্ষনের অভিযোগে মায়ের থানায় মামলা দায়ের এই বিষয়ে তাপস বলার কে, প্রশ্ন দুদক চেয়ারম্যানের শ্রীলঙ্কাকে হারিয়ে স্বর্ণ পেল বাংলাদেশ সালমান-ক্যাটরিনার সঙ্গে প্রধানমন্ত্রীর কুশল বিনিময় আধিপত্য বিস্তারে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, গুলিতে নিহত যুবলীগ কর্মী বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ভাসুর কর্তৃক মারধরে তিন সন্তানের জননী আহত,মামলা করলে মেরে ফেলার হুমকি গলাচিপায় অশ্লীল ছবি প্রকাশ করায় গ্রেপ্তার-১ যখন বিদেশে যাই তখন বিমানে বসে আমি বাংলা ছবি দেখি:প্রধানমন্ত্রী

স্ত্রীর কবরের পাশে চিরশায়িত কালা আজিজ

খবরের আলো :

 

 

রবিবার, ২৪ নভেম্বর : না ফেরার দেশে চলে গেছেন চলচ্চিত্র অভিনেতা কালা আজিজ। দীর্ঘদিন ডায়াবেটিস ও কিডনিজনিত নানা রোগে ভুগে শনিবার (২৩ নভেম্বর) রাত ১০টায় তিনি পৃথিবী থেকে বিদায় নেন।

রোববার (২৪ নভেম্বর) বেলা ১১টায় রাজধানীর উত্তরার কাওলার স্থানীয় একটি কবরস্থানে স্ত্রীর কবরের পাশে তাকে চিরশায়িত করা হয়েছে। এর আগে সেখানেই তার জানাজা সম্পন্ন হয়।

বিষয়টি নিশ্চিত করে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, আজিজ ভাইয়ের ইচ্ছাতে তার স্ত্রীর পাশে তাকে দাফন করা হয়েছে। তিনি ডায়াবেটিস, কিডনি ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন। আমি তার মাগফেরাত কামনা করছি এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

প্রায় তিন দশক ধরে চলচ্চিত্রে পার্শ্ব-অভিনেতা হিসেবে কালা আজিজ অভিনয় করেছেন। ডিপজল ও মান্নার সহশিল্পী হিসেবে অসংখ্য চলচ্চিত্রে তাকে পাওয়া গেছে। দীর্ঘ ক্যারিয়ারে চারশতাধিক চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন।

কাজী হায়াৎ পরিচালিত ‘অন্ধকার’ চলচ্চিত্রের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।

কালা আজিজ অভিনীত চলচ্চিত্রের তালিকায় রয়েছে- ‘আম্মাজান’, ‘কমান্ডার’, ‘লণ্ড ভণ্ড’, ‘কষ্ট’, ‘কে আমার বাবা’, ‘ইতিহাস’, ‘মেশিনম্যান’, ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’, ‘ভালবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’, ‘পিতার আসন’, ‘কোটি টাকার কাবিন’, ‘মমতাজ’, ‘মনের পাগলামী’, ‘ভালোবাসা আজকাল’ ইত্যাদি ইত্যাদি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com