বুধবার, ০৪ ডিসেম্বর ২০১৯, ০৭:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রূপগঞ্জ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে চনপাড়াবাসীর র‌্যালী মাধবপুরে মাদক সেবনে বাধা দেয়ায় বৃদ্ধকে পিটিয়ে আহত ভারতে বিতর্কিত নাগরিকত্ব বিল পাস মিরপুরের বাসায় বৃদ্ধা ও গৃহকর্মী খুন,থানায় মামলা প্রতিবেশীর কথায় বিক্রি হওয়ার হাত থেকে বেঁচে- লাদেন এখন ক্রিকেটার ভোলায় গ্রা‌মীন ব্যাং‌কের ব্যাং‌কের ৫ লাখ টাকা ছিনতাই রামপালে ২দিন ব্যাপি খাদ্য নিরাপত্তা ও পুষ্টি মেলা’র উদ্বোধন ভেলায় ৬’শ কোটি টাকা ব্যয়ে ৯২ ভাগ বিদ্যুতায়ন সম্পন্ন সিরাজগঞ্জে প্রি-পেইড মিটার বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহার ও গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন শ্রীপুরে বিবিএস ক্যাবল এর বিরুদ্ধে কোটি টাকার সরকারি বনভূমি দখলের অভিযোগ

নিজ বাড়ি থেকে কোরিয়ান পপ তারকার মরদেহ উদ্ধার

খবরের আলো ডেস্ক :

 

 

নিজ বাড়ি থেকে দক্ষিণ কোরিয়ার শীর্ষ কে-পপ তারকা ব্যান্ড কারার সাবেক সদস্য গো হারার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রোববার সন্ধ্যায় তার মরদেহ উদ্ধারের কথা নিশ্চিত করে দেশটির পুলিশ। খবর এএফপি’র।

তবে কীভাবে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি। ঘটনার বিষয়ে তদন্ত চলছে বলে পুলিশ জানায়। বিশ্বের আত্মহত্যার ঘটনায় শীর্ষ দেশগুলোর মধ্যে একটি হচ্ছে দক্ষিণ কোরিয়া। ৪০ বছর বয়সের নিচের লোকজনের আত্মহত্যার প্রবণতা বেশি বলে দেশটির সরকারের সাম্প্রতিক জরিপে দেখা যায়।

অনলাইনে উত্যক্তের বিরুদ্ধে দীর্ঘ লড়াইয়ের পর আরেক পপ তারকা সুলির আত্মহননের এক মাস না যেতেই এ ঘটনা ঘটে।

বান্ধবী সুলির আত্মহত্যার ঘটনায় ইনস্টাগ্রামে দেয়া এক বার্তায় শোক প্রকাশ করেছিলেন গো হারা। তিনি লিখেছিলেন, ‘আমি আশা করছি, কোনো ধরনের দুশ্চিন্তা ছাড়াই স্বর্গে তুমি শান্তিতে ঘুমাবে।’

গো হারার মৃত্যুতেও তার ভক্তরা সামাজিকমাধ্যমে তার এই বাণী পোস্ট করে শোক প্রকাশ করছেন।

উল্লেখ্য, ২৮ বছর বয়সী এ তারকা কে-পপ দল কারার সাবেক সদস্য ছিলেন, সেখানে তিনি ২০০৮ সালে যোগ দিয়েছিলেন। টেলিভিশনেও কাজ করেছেন হারা।

গত মে আত্মহত্যার চেষ্টা করার পর হারাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল থেকে ফিরে কাজে ব্যস্ত হয়ে পড়েন হারা। আত্মহত্যার চেষ্টার জন্য ভক্তদের কাছে সেসময় ক্ষমাও চেয়েছিলেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com