জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

রবিবার, ১২ জুলাই ২০২০, ০৯:১৫ পূর্বাহ্ন

বার্সেলোনায় ফ্রেন্ডলী ডে-নাইট টি টোয়েন্টিতে লন্ডন টাইগার্সকে হারালো কিংস ক্রিকেট ক্লাব

খবরের আলো :

 

 

কবির আল মাহমুদ, স্পেন :স্পেনের বার্সেলোনায় লন্ডন টাইগার্স ক্লাব ও বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের মধ্যে ফ্রেন্ডলী টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

রোববার বার্সেলোনার মঞ্জিক ক্রিকেট স্টেডিয়ামে বিকেল ৩ ঘটিকার সময় কাসা ই কুইনার চেয়ারম্যান রাসেল হাওলাদারের সৌজন্যে ডে-নাইট খেলাটি অনুষ্ঠিত হয়।

দুপুর ২টা থেকেই স্থানীয় বাংলাদেশী ক্রিকেট প্রেমী দর্শক বিভিন্ন বয়সী নারী/পুরুষ খেলা দেখতে ভীড় জমান মাঠের চারপাশে।
জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হওয়া খেলাটি উদ্ভোধন করেন টুর্নামেন্টের স্পন্সর রাসেল হাওলাদার।

খেলায় স্বাগতিক বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাব মোকাবেলা করে লন্ডন টাইগার্স ক্লাবের সাথে। ডে-নাইট ম্যাচে লন্ডন টাইগার্স ক্লাবের অধিনায়ক মিঃ জনি টচে টসে জয়লাভ করে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ব্যাট হাতে নিয়মিত বিরতিতে সবকটি  ইউকেটে হারিয়ে ১০৯ রান গুটিয়ে যায়। জবাবে বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের অধিনায়ক জুবেদ আহমদ এর নেতৃত্বে দায়িত্বশীল ব্যাটিংয়ে মাত্র ৪ উইকেট হারিয়ে ৬ ইউকেটে  জয়লাভ করে বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাব,বার্সেলোনা।
খেলা চলাকালীন সময় দেশীয় গান গেয়ে দর্শক গ্যালারি  মাতিয়ে তুলেন বার্সেলোনার জনপ্রিয় নারী কন্ঠ জিনাত শফিক।উৎসবে আনন্দে পুরো গ্যালারী জুড়ে ছিলে এক আনন্দগন পরিবেশ।

এসময় বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন নেতৃবৃন্দ ছাড়াও স্পানিশ,ইন্ডিয়ান ও পাকিস্তানি দর্শকদের ও দেখা যায় দর্শক গ্যালারীতে।
খেলায় প্রধান অতিথি হিসে উপস্থিত ছিলেন বাংলাদেশ দুতাবাস স্পেনের বার্সেলোনায় নিযুক্ত অনারারী কাউন্সিলর রামন পেদ্রো।
খেলা শেষে পূরষ্কার বিররণী অনুষ্ঠানে অন্যান্য বিভিন্ন নেতৃবৃন্দের পাশাপাশি স্পেন বাংলা প্রেসক্লাব, বন্ধুসুলভ মাহিলা সমিতি এবং ভয়েস অব বার্সেলোনার সদস্যরাও উপস্থিত ছিলেন।
আয়োজক সংগঠন বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের সভাপতি আশরাফ হোসেন মামুন এবং সাধারণ সম্পাদক ময়েজ উদ্দিন সকলের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com