রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ১০:২৬ পূর্বাহ্ন

কলেজছাত্রীকে উত্ত্যক্ত করায় ছাত্রকে পেটাল ছাত্রীরা!

ভিডিও থেকে নেওয়া ছবি

খবরের আলো :

 

 

শুক্রবার, ২৯ নভেম্বর : রাজশাহী নিউ গভর্নমেন্ট ডিগ্রি কলেজে সহপাঠীকে উত্যক্তের অভিযোগে এক কলেজছাত্রকে পিটিয়েছে ছাত্রীরা। বৃহস্পতিবার দুপুরে ওই কলেজ ক্যাম্পাসে এ ঘটনায় নগরীতে তোলপাড় চলছে। প্রকাশ্যে ওই ছাত্রকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছে কলেজ কর্তৃপক্ষ।

অভিযুক্ত ওই ছাত্রের নাম যোবায়ের আহমেদ। সে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পরিদর্শক আবদুল মোমেনের ছেলে। যোবায়ের ওই কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী। তাদের গ্রামের বাড়ি জয়পুরহাটে। পরিবারের সঙ্গে রাজশাহী মহানগরী ঝাউতলা মোড় এলাকায় বসবাস করেন। উত্যক্তের শিকার ছাত্রীও একই শ্রেণিতে পড়ে। তার বাড়ি জেলার চারঘাট উপজেলায়।

ওই ছাত্রীর বান্ধবীর ভাষ্য, বেশ কিছুদিন ধরেই তাকে উত্যক্ত করে আসছিল যোবায়ের। কিন্তু তাতে সাড়া দেয়নি তার বান্ধবী। এতে ক্ষিপ্ত হয়ে নানাভাবে উত্যক্ত করা শুরু করে যোবায়ের। কয়েকদিন আগে ওই ছাত্রীর শ্লীলতাহানিও করে যোবায়ের। বিষয়টি পরে ওই ছাত্রী বান্ধবীদের জানায়।

বৃহস্পতিবার বিভাগের টেস্ট পরীক্ষা থেকে বেরিয়ে অভিযুক্ত যোবায়েরের ওপর চড়াও হন ছাত্রীরা। এক পর্যায়ে কয়েকজন ছাত্রী তাকে মারধর করেন। এ ঘটনার ভিডিও ধারণ করেন একই বিভাগের আরেক শিক্ষার্থী। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিলে ভাইরাল হয়ে যায়।

ভাইরাল ওই ভিডিওটিতে এক ছাত্র পেটাতে দেখা যাচ্ছে তিন ছাত্রীকে। এক পর্যায়ে আরেক ছাত্র গিয়ে ছাত্রীদের থামায়। শ্লীলতাহানির শিকার ওই ছাত্রী জানায়, মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর যোবায়ের তাকে দেখে নেওয়ার হুমকি দিয়েছে। এরপর থেকে চরম উদ্বিগ্ন সে। এ নিয়ে আইনত ব্যবস্থা নেওয়ার কথাও ভাবা হচ্ছে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে এ নিয়ে মন্তব্য করতে চাননি অভিযুক্ত যোবায়ের হোসেন। এ নিয়ে তার পুলিশ কর্মকর্তা বাবারও কোন মন্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে নিউ গভ. ডিগ্রি কলেজের অধ্যক্ষ এসএম জার্জিস কাদের বলেন, ছড়িয়ে পড়া ভিডিও নজরে আসার পর আমি শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি, ওই ছাত্র তার এক সহপাঠীকে উত্যক্ত করেছে। এ নিয়ে আগামীকাল রবিবার অভিভাবকসহ ওই ছাত্রী ও ছাত্রকে ডেকে পাঠানো হয়েছে। অভিযোগের সত্যতা পেলে ওই ছাত্রের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com