জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০১:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত আন্দোলন: ফখরুল

খবরের আলো রিপোর্ট :

 

বিএন‌পি চেয়ারপারসন খা‌লেদা জিয়ার মু‌ক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত আন্দোলন চল‌বে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শুক্রবার রাজধানীর শে‌রেবাংলা নগ‌রে যুবদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজা‌রে পুষ্পমাল্য অর্পণ ক‌রে শ্রদ্ধা শেষে তিনি এ কথা জানান।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ বিরোধী দলগুলোকে বাইরে রেখে নির্বাচনে যেতে চায়। এ জন্য বাংলাদেশের গণতন্ত্রে যার অবদান সবচেয়ে বেশি, তাকে জেলে নিয়েছে এবং বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে কারারুদ্ধ করছে।

তিনি বলেন, বর্তমান ক্ষমতাসীনরা দেশে পুরোপুরিভাবে ফ্যাসিবাদ প্রতিষ্ঠিত করেছে। তাদের লক্ষ্যই হচ্ছে- একদলীয় শাসনব্যবস্থা প্রতিষ্ঠিত করা। সে লক্ষ্যই তারা চলছে।

বিএনপি মহাসচিব বলেন, আমরা বলেছি- নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ। সরকার যা চাইছে, তারা তাই করছে। এ নির্বাচন কমিশনের অধীনে যে সুষ্ঠু নির্বাচন হবে না, তা আমরা বারবার বলেছি। এটি শুধু বিশ্বাসের কথা নয়, এটিই বাস্তবতা। সুতরাং বর্তমান নির্বাচন কমিশন কখনই একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে সক্ষম হবে না।

বিএনপিতে ১/১১-এর সংস্কারপন্থী নেতাদের ফেরানোর বিষয়ে জানতে চাইলে ফখরুল বলেন, যারা দলের বাইরে ও নিষ্ক্রিয় ছিল, তাদের ভূমিকা পালন করার জন্যই সক্রিয় করা হচ্ছে।

বিএন‌পির যুগ্ম মহাস‌চিব সৈয়দ মোয়া‌জ্জেম হোসেন আলাল, যুবদ‌লের সি‌নিয়র সহ-সভাপ‌তি মোরজাতুল ক‌রিম বাদরু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নয়নসহ যুবদ‌লের অসংখ্য নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com