রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ১২:২৩ অপরাহ্ন

আমরা ধ্বংসের রাজনীতি বিশ্বাস করি না : সালমা ইসলাম

খবরের আলো :

 

 

শনিবার, ৩০ নভেম্বর : জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি এবং সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম বলেছেন, জাতীয় পার্টি ধ্বংসের রাজনীতি করে না। আমরা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। আমরা ধ্বংসের রাজনীতি বিশ্বাস করি না বলেই মানুষ আমাদের ভালোবাসে।

শনিবার (২৯ নভেম্বর) রাজধানীর যমুনা ফিউচার পার্ক কনভেনশন সেন্টারের ‘মহল’ হলে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশে সালমা ইসলাম বলেন, আপনারা আরও সক্রিয় হোন। দলকে সুসংহত করতে মিলেমিশে কাজ করুন। সব ষড়যন্ত্র মোকাবেলা করে সামনে এগিয়ে যেতে হবে। আগামী নির্বাচনের জন্য এখন থেকেই প্রস্তুতি চালিয়ে যান। নিশ্চয় আমরা জয়ী হবো। সোনালি সকাল আমাদের জন্য অপেক্ষা করছে।

তিনি বলেন, দেশের মানুষ জাতীয় পার্টির দিকে আশা নিয়ে তাকিয়ে আছেন। জাতীয় পার্টি আরও শক্তিশালী হবে। আমাদের প্রিয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ ও উন্নয়নের রাজনীতি বুকে ধারণ করে দলের প্রচার ও প্রসারে আত্মনিয়োগ করবেন। জাতীয় পার্টি আরও শক্তিশালী হয়ে আগামীতে ক্ষমতায় গিয়ে সুদিন ফিরিয়ে আনবে।

তিনি আরও বলেন, সাভারে কাজ করতে গিয়ে আমরা কিছু সমস্যায় পড়েছি। তবে দুই থেকে চার মাসের মধ্যে সাভারে জাতীয় পার্টির একটি ঘাঁটি গড়ে তুলব বলে আমি বিশ্বাস করি।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিএম কাদের এমপি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। এসময় পার্টির কেন্দ্রীয় নেতারা ও ঢাকা জেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com