মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০২:২৫ পূর্বাহ্ন

জ্বালানী পাম্প শ্রমিকদের ধর্মঘটে এমপি’র গাড়িতেও মিলল না ডিজেল

খবরের আলো :

 

 

রবিবার, ০১ ডিসেম্বর : আজ সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ডেকেছে জ্বালানী (ডিজেল) পাম্প শ্রমিকরা। এদিকে ঠাকুরগাঁওয়ে এমপিকে বহনকারী গাড়িতে জ্বালানী (ডিজেল) দেয়নি পাম্প শ্রমিকরা। আজ ১ ডিসেম্বর রবিবার সকাল ১০টার দিকে শহরের চৌধুরী ফিলিং ষ্টেশনে এ ঘটনা ঘটে।

জানাগেছে, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন ঠাকুরগাঁও সফর শেষে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। তাকে বহনকারী গাড়ি দুটি শহরের চৌধুরী ফিলিং ষ্টেশনে জ্বালানী নেয়ার জন্য গেলে সেখানে কর্মরত শ্রমিকরা জ্বালানী সরবরাহ না করেই গাড়ি দুটি ফিরিয়ে দেয়। এ সময় গাড়িতেই বসা ছিলেন এমপি রমেশ চন্দ্র সেন।

এবিষয়ে পাম্পে কর্মরত শ্রমিক অটল রায় জানান, আমাদের মালিকের নির্দেশে আমরা সব ধরণের জ্বালানী সরবরাহ বন্ধ রেখেছি। কতদিন বন্ধ থাকবে তা জানি না।

এ ব্যাপারে বাংলাদেশ পেট্রোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশনের ঠাকুরগাঁও জেলা সভাপতি এনামুল হক গণমাধ্যমকে বলেন, ‘আমরা ইতোপূর্বে সরকারের কাছে আমাদের বিভিন্ন দাবি জানিয়েছি। কিন্তু সরকার শুধু আশ্বাস দিয়েছে, বাস্তবায়ন করেনি। এবারের ১৫ দফা দাবি না মানা পর্যন্ত আমাদের অনির্দিষ্টি কালের ধর্মঘট কর্মসূচি চলবে।’

এদিকে আগাম কোনো প্রকার প্রচার প্রচারণা ছাড়াই পাম্প ধর্মঘট শুরু হওয়ায় ব্যপক ভোগান্তিতে পড়েছে জ্বালানী ব্যবহারকারী মানুষ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com