রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৬:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রংপুরে ২ সন্তানসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলাকেটে হত্যা স্ট্যামফোর্ড ক্রিকেট লীগ ২০১৯ এর চ্যাম্পিয়ন “SAL ইলেভেন স্টার্স কলাপাড়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে চাইনিজ শ্রমিকের মুত্যু কৃষি উৎপাদন বাড়াতে পানি ব্যবস্থাপনা ও অবকাঠামো রক্ষণাবেক্ষন চুক্তি সম্পাদন আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ, বিএনপি কার্যালয়ে আগুন, আহত ২০ ভোলায় চেয়ারম্যানের দূনীতির বিরুদ্ধে মানববন্ধনে ক্যাডারদের হামলা শ্রীপুরের সুতিয়া নদীতে নৌকায় ফেরি করে ইয়াবা ব্যবসা জমজমাট নেত্রকোনায় দশ সন্তানের মা এখন অসহায় ভিক্ষুক গাজীপুর টঙ্গী‌তে চোর সন্দেহে গণপিটুতে যুবক নিহত রুম্পার সেই প্রেমিক সৈকত চারদিনের রিমান্ডে

নেত্রকোনায় কষ্টিপাথরসহ যুবক আটক

খবরের আলো :

 

 

কৃষ্ণ কুমার শুভ, নেত্রকোনা জেলা প্রতিনিধি: ভারতীয় সিমান্তবর্তী এলাকা নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলায় কষ্টিপাথরসহ এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার নাজিরপুর এলাকা থেকে যুবককে আটকের পাশাপাশি উদ্ধারকৃত কষ্টিপাথর জব্দ করা হয়। আটক যুবক হচ্ছেন-আটক আলমগীর (১৯) উপজেলার ছয় টাক্কার ব্রিজ এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম জানান, গোপন সূত্রে খবর পেয়ে কষ্টি পাথরটি উদ্ধারে পুলিশ ক্রেতা সেজে ফাঁদ পাতে। পরিকল্পনামতে নাজিরপুর বাজারের পাশে বাবুল মিয়ার বাড়ির ভাড়িাটিয়া নয়েল সরকারের ঘরে পুলিশি অভিযান চালায়। এসময় ঘরেই পাথরটি পাওয়া য়ায় ও জব্দ করা হয়। আনুমানিক প্রায় দেড় কোটি টাকা বাজার মূল্যের ডিম্বাকৃতির কষ্টিপাথরটির ওজন ছয় কেজি ৭০০গ্রাম। ঘটনাস্থল থেকে আলমগীরকে আটক করা হয়। অভিযানের সময় চক্রটির অন্যতম সদস্য নয়েল সরকার পালিয়ে গেছে।
নির্বান সরকারের ছেলে নয়েল সরকারের (৩৮) বাড়ি খুলনার দাকোপ উপজেলার বাজুয়া গ্রামে। বৈবাহিক সূত্রে নয়েল কলমাকান্দায় বসবাস করে আসছেন।

আলমগীরকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার দেয়া তথ্যমতে এই চক্রের সাথে আরো অন্তত চারজন রয়েছে। তাদেরকে ধরতে পুলিশ অভিযানে নেমেছে। পুলিশ বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনে নয়েল সরকার ও মো. আলমগীরসহ অজ্ঞাত তিন/চার জনের নামে থানায় মামলা করা হয়েছে। এই মামলায় আলমগীরকে গ্রেপ্তার দেখিয়ে শনিবার বিকালে আদালতে পাঠানো হবে বলে জানান ওসি ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com