মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৯:২২ পূর্বাহ্ন

চাঁদার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে ১

প্রতীকী ছবি

খবরের আলো :

 

 

রবিবার, ০১ ডিসেম্বর : রাঙামাটির কাপ্তাইয়ের মগবানে চাঁদার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে ১ জন নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম বিক্রম চাকমা (৪০)। সে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির চাঁদা কালেক্টর বলে জানা গেছে। তবে দলীয় পরিচয় নিয়ে জেএসএসের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটি পুলিশ সুপার মো. আলমগীর কবির বাংলাদেশ জার্নালকে জানান, রোববার দুপুরে কাপ্তাইয়ের মগবান বড় আদাম বাজার এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, মগবান বাজার এলাকার একটি দোকানের পাশে অবস্থান করছিলেন বিক্রম চাকমা। এ সময় ৫/৬ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী অতর্কিত হাজির হয়ে প্রকাশ্যে বিক্রমকে লক্ষ্য করে গুলি চালায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

রাঙামাটি কোতোয়ালি থানার (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করা হয় একটি দোকানের পেছন থেকে। ঘটনাস্থল থেকে চারটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে চারটি গুলিবিদ্ধের ক্ষতস্থান পাওয়া গেছে। হত্যাকাণ্ডে কারা জড়িত তা জানা যায়নি। শান্তি চুক্তির ২২ তম বর্ষপূর্তির ১ দিন আগে এ ঘটনায় এলাকার স্থানীয় মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com