বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৯:৪৬ পূর্বাহ্ন

ভোলার চরফ্যাসনে ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারী নিখোঁজ ১মাসেও খোঁজ মিলেনি

খবরের আলো :

 

 

মোঃ ওমর ফারুক, ভোলা থে‌কে : ভোলার চরফ্যাসনে সেবা ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারী নিখোঁজের প্রায় ১মাস অতিবাহিত হলেও খোঁজ মেলেনি মোঃ স‌রোয়ার হো‌সেন সোহা‌গের। এঘটনায় সোহাগের পরিবারে বিরাজ কর‌ছে এক অজানা আতংক। সোহাগ বেঁচে আছে কিনা তা নিয়েও পরিবারটির মাঝে হতাশার সৃষ্টি হয়েছে। গতকাল রোববার চরফ্যাসন সদরের বিআরডিবি এলাকার সোহাগের পরিবা‌রে এমন হতাশার চিত্র দেখা গেছে।
জানাযায়, গত ১৮অক্টোবর বিকেলে নিখোঁজ সোহাগ তার কলেজ পাড়ার বাসা থেকে বাবা শফিকুল ইসলামের সাথে চরফ্যাসন বাজা‌রে এসে তার কর্মস্থল হাসপাতাল রোডস্থ সেবা ডায়াগনষ্টিক সেন্টারের উদ্দেশ্যে চলে যায়। কিন্তু সোহাগ রাতে বাড়ি না ফেরায় খবর নি‌য়ে জান‌তে পা‌রে সে তার কর্মস্থ‌লে যায়‌নি। বাবা শ‌ফিকুল  ইসলাম  অনেক খোঁজাখুজি ক‌রেও সন্ধান পায়‌নি তার   ছে‌লে সোহা‌গের। প‌রে সোহা‌গের কোনো সন্ধান না  পেয়ে বাবা শ‌ফিকুল  ইসলাম বাদী হয়ে গত ২৮ অক্টোবর  ২০১৯ তা‌রি‌খে চরফ্যাসন থানায় এক‌টি সাধারন ডায়েরী করে, যার নং ৯৮৫। সোহাগের বাবা শফিকুল ইসলাম জানান, নিখোঁজের ১মাস অতিবাহিত হলেও তার  ছে‌লের কো‌নো খোঁজ পাওয়া যায়নি । এ ঘটনায় সোহাগ অাজও বেঁচে আছে কিনা তা নিয়েও অজানা শংকায়  দি‌শেহারা হ‌য়ে প‌ড়েছে ওই প‌রিবার‌টি।
এ‌বিষ‌য়ে  চরফ্যাসন থানার ওসি তদন্ত কার্তিক চন্দ্র বিশ্বাস জানান, নি‌খোঁজের ঘটনায় একটি জিডি করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com