বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ১০:৩৮ পূর্বাহ্ন

ঝালকাঠিতে একই রাতে পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ী আটক ২২৪ পিস ইয়াবা উদ্ধার

খবরের আলো :
ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে জেলা পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ মাদক ব্যবসায়ী আটক ও ২২৪ পিস ইয়াবা উদ্ধার। গত রবিবার (০১ ডিসেম্বর) দিবাগত রাতে ঝালকাঠিতে  পৃথক পৃথক অভিযান পরিচালনার মাধ্যমে ঝালকাঠি ডিবি পুলিশ ও নলছিটি থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার সহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে।
এ বিষয় ঝালকাঠি ডিবি পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে শহরে মাদক বিরোধী অভিযান চালিয়ে সাবেক ইউপি চেয়ারম্যান প্রায়ত আব্দুল মোতালেবের ছেলে মোঃ শাখাওয়াত হোসেন (৪৪) কে আটক করে। এ সময় আটককৃত মাদকব্যবসায়ী শাখাওয়াতের দেহ তল্লাশি করে ৭৪ পিস ইয়াবা উদ্ধার করে ডিবি পুলিশ।
অপরদিকে একই রাতে নলছিটি থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়নের দক্ষিন পাওতা গ্রামের হারুন ফকিরের ছেলে সুজন ফকিরকো (১৮) আটক করে তার কাছ থেকে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করে। এ বিষয় নলছিটি থানা পুলিশ সূত্রে জানাযায়, রবিবার রাতে নলছিটি পৌরসভা এলাকার ঘড়িপয়সা  গ্রামের প্রধান সড়ক থেকে মাদক ব্যবসায়ী সুজন কে আটক করেছে নলছিটি থানা পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ী সুজন ফকিরের কাছ থেকে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com