জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

রবিবার, ১২ জুলাই ২০২০, ০৩:২১ পূর্বাহ্ন

ঝালকাঠিতে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশৃঙ্খলা

খবরের আলো :
বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর : ঝালকাঠি সদর উপজেলাধীন পোনাবালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশৃঙ্খলা ভাংচুরের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে পোনাবালিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়ন আওয়ামীলীগের অনুষ্ঠিত ত্রি- বার্ষিক সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কমিটির পদ ঘোষনার পরে এ ঘটনা ঘটে।
পোনাবালিয়া ইউনিয়নে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব খান আরিফুর রহমান। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও পোনাবালিয়া ইউনয়নের চেয়ারম্যান আবুল বাশার খান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আঃ রশিদ হাওলাদার, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রেজাউল কবির খলিফা, সাংগঠনিক সম্পাদক মামুন হোসেন লাভলু ও জাহাঙ্গীর সরদার, আইন বিষয়ক সম্পাদক এড. বনি আমিন বাকলাই, পোনাবালিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মজিবর মাস্টার, সাধারন সম্পাদক হাকিম গাজী, আঃ সালাম মোল্লা প্রমুখ।
এ বিষয় সদর উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. বনি আমিন বাকলাইয়ের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, পোনাবালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আমাদের পক্ষ থেকে জানানো হয় আমাদের রাজনৈতিক অভিভাবক সাবেক শিল্পমন্ত্রী ঝালকাঠি-নলছিটি-২ আসনের এমপি আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহাদ্বয়ের নির্দেশনা মোতাবেক ইউনিয়ন কমিটি করা হচ্ছে। আর তারই ধারাবাহিকতায় পোনাবালিয়া ইউনিয়নে সাবেক সভাপতি মজিবর মাস্টার ও সাধারন সম্পাদক হাকিম গাজীকে একই পদে বহাল রেখে ইউনিয়ন কমিটি ঘোষনা করা হয়। তবে উভয় পদে একাধিক প্রার্থি ছিলো তারা নির্বাচন চেয়ে ছিলো, কিন্তু আমরা আমাদের রাজনৈতিক অভিভাবক দক্ষিন বাংলার কৃতি সন্তান জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু ভাইয়ের নির্দেশনা মোতাবেক তৃনমূলে কমিটিতে যেন কোন প্রকার অনুপ্রবেশ কারী যুক্ত হতে না পারে সে দিক বিবেচনা করেই ইউনিয়নের সাবেক সভাপতি ও সাধারন সম্পাদককে একই পদে বহাল রেখে ঘোষনা দেয়া হয়। ঘোষনার পর আমারা অনুষ্ঠানের মঞ্চ থেকে পরিষদের হলরুমে বসলে ইউনিয়নে কিছু অনুপ্রবেশকারী কর্মীরা অনুষ্ঠানের প্যান্ডেলের কাপড় ছিড়ে ফেলে এবং চেয়ার ভাংচুর করে।
উক্ত ঘটনাকে কেন্দ্র করে এ সময় সি. সহ সভাপতি হেমায়েত মোল্লার মাথা ফেঁটে যায় এবং চেয়ার ভাংচুর করা হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পরে পুলিশ প্রহরায় নেতৃবৃন্দদের নিয়ে ঝালকাঠি জেলা শহরে আসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com