জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৫৫দিন
:
১৯ঘণ্টা
:
৪৩মিনিট
:
৩৭সেকেন্ড

রবিবার, ১২ জুলাই ২০২০, ০১:৩৮ পূর্বাহ্ন

তারেক-ফখরুলদের বিরুদ্ধে মামলাটি ওসিকে তদন্তের নির্দেশ

মঙ্গলবার, ১০ ডিসেম্বর : জঙ্গিগোষ্ঠি আইএস দিয়ে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকির অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১২ জনের বিরুদ্ধে দায়ের করা মামলাটি দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমান নথি পর্যালোচনা শেষে এ আদেশ দেন।

এর আগে দুপুরে মামলাটি করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী।

মামলার অপর আসামিরা হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, দলটির মহানগর উত্তর কমিটির ভাইস চেয়ারম্যান রবিউল আউয়াল সোহেল, জামায়াতের রোকন ও শাহ আলী বাগদাদী (রা.) কামিল মাদ্রাসার সাময়িক বহিষ্কৃত উপাধ্যক্ষ আফজাল হোসেন, মাদ্রাসাটির অধ্যাপক মুজিবুর রহমান ও আবদুল করিম, হাফেজ মোহাম্মদ দিদারুল ইসলাম, আমিনুল হক বাবু এবং ফারুক আহমদসহ অজ্ঞাতনামা ৫ জন।

মামলায় বাদীর অভিযোগ, গত ৬ ডিসেম্বর আমি আমার পত্রিকার অফিস থেকে শাহ আলী মাজারের দিকে রওয়ানা হই। শাহ আলী মার্কেটের পূর্বকোণে পৌঁছলে বিএনপি নেতা আব্দুল আওয়াল সোহেলের হুকুমে চারজন হুজুর ও বিএনপির ৪-৫ জন গুন্ডা বাহিনীর সদস্য আমাকে থামতে বলেন। তখন তারা বলেন, আপনার সঙ্গে কথা আছে। একটু চলেন আমাদের সঙ্গে। তখন আমি বলি, মাজার হতে আসার পথে আপনাদের অফিসে ঢুকব। তখন তারা বলেন, বিএনপির নেতা সোহেল আপনাকে ধরে নিয়ে যেতে বলেছে। আপনি যেতে যখন রাজি হচ্ছেন না, তাহলে চুপচাপ থাকুন, আমরা আপনাকে শর্ত দিচ্ছি যে, বেগম খালেদা জিয়াসহ বিএনপির সব নেতার মামলা প্রত্যাহার করে নেবেন এবং তাদের মুক্তির ব্যবস্থা নেবেন। তা না হলে ২১ আগস্টের মতো শেখ হাসিনাসহ আইএস দিয়ে গ্রেনেট মেরে তোদের সবাইকে মেরে ফেলব। কথাগুলো মনে রাখিস, এটা আমাদের নেতাদের নির্দেশ। তারা এ কথাগুলো বলে ছত্রভঙ্গ হয়ে চলে যায়।পূর্বপশ্চিমবিডি

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com