মঙ্গলবার, ১৪ জানুয়ারী ২০২০, ০৫:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিলেট ফেঞ্চুগঞ্জ পি পি এম উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি আশুলিয়ায় ‘জঙ্গি আস্তানা’ ঘিরে রেখেছে পুলিশ `নারীদের নিয়ে বছরের পর বছর খেলছে ইরান` পটুয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জঙ্গি বিলাল মিয়া গ্রেপ্তার পটুয়াখালীতে মৎস্য শিকার নিরাপত্তা বিষয়ক আর্ন্তজাতিক সেমিনার গাজীপুর টঙ্গীতে সন্ত্রাসীদের হামলায় দোকান ভাংচুর আগুন ও হরিলুট মসজিদে মাইকিং, অতঃপর নিহত ৩ বিদ্যুৎকেন্দ্র নির্মান প্রতিষ্ঠানে চীনা শ্রমিকের মৃত্যু শ্রীপুরের মাওনা স্কুল মাঠে মেলার অনুমতি দেওয়ায় প্রধান শিক্ষক বরখাস্ত পরীক্ষামুলকভাবে জাতীয় গ্রীডে দেশের প্রথম তাপ বিদ্যুতের উৎপাদিত ১২০ মেগাওয়াট বিদ্যুৎ

উত্তাপ ছড়াচ্ছেন নায়লা নাঈম

খবরের আলো :

 

 

মঙ্গলবার, ১০ ডিসেম্বর : মডেলিং জগতের এক আলোচিত নাম নায়লা নাঈম। খোলামেলা ছবি ও ভিডিও দিয়ে দেশ-বিদেশে পরিচিতি তার। নানা কারণে সমালোচনার মুখেও পড়েছেন অনেকবার। আলোচনা সমালোচনাকে দূরে ঠেলে মডেলিংয়ে নানা চমক দেখিয়ে চলেছেন এই ডেন্টিস্ট।

সিনেমার আইটেম গানে নাচার পাশাপাশি টিভি নাটকে বছরে দুই একবার দেখা মেলে তার। অভিনয় করেছেন ওয়েব সিরিজেও। এবার নতুন এক গানের ভিডিও নিয়ে হাজির হয়েছেন নায়লা নাঈম। সম্প্রতি ভিডিওটি ইউটিউবে প্রকাশ হয়েছে।

গানটির নাম ‘আসমানেতে ওঠে চাঁদ’। রেশাদ মাহমুদের কথা, সুর ও সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন রোজিনা করিম খান। বরাবরের মতো এই গানের ভিডিওতেও খোলামেলা হয়ে হাজির হয়েছেন নায়লা নাঈম। কয়েক দিন ধরে এই গান দিয়ে সোশ্যাল মিডিয়াতে উত্তাপ ছড়াচ্ছেন এই তারকা।

গানটির কোরিওগ্রাফি করেছেন আরিফ আলী। মূলত তার কোরিওগ্রাফি আমার বেশ পছন্দের। তিনি গানের ভিডিওতে মডেল হওয়ার প্রস্তাব দেওয়ার পর আর না করিনি। গত ৫ ডিসেম্বর ফ্লোরিডার পিএসপি মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে এই গান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com