শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ০৫:৫৯ অপরাহ্ন

ভারতের মুর্শিদাবাদে স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলো স্ত্রী

ফাইল ছবি

খবরের আলো ডেস্ক :

 

 

ঘরে এক স্ত্রী থাকতে দ্বিতীয় বিয়ে করেন জিনারুল শেখ। বিয়ের পর দ্বিতীয় স্ত্রী জিনারুলকে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ (তালাক) করতে বলেন। কিন্তু জিনারুল এতে রাজি না হওয়ায় ক্ষোভের বশে ব্লেড দিয়ে পুরুষাঙ্গ কেটে নেন দ্বিতীয় স্ত্রী সার্জিনা।

গুরুতর আহত অবস্থায় জিনারুল শেখ নামে ওই যুবককে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে ভারতের মুর্শিদাবাদের ইসলামপুর থানার গজেপাড়া এলাকায়।

জানা গেছে, জিনারুল শেখ আড়াই বছর আগে বিয়ে করেন। তার প্রথম স্ত্রীর একটি সন্তান হওয়ার পরও পুরনো প্রেমিকাকে ভুলতে পারেননি তিনি। মাস কয়েক আগে সেই প্রেমিকাকে বিয়ে করে ঘরে নেন তিনি। বিয়ের পর দ্বিতীয় স্ত্রী জিনারুলকে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের জন্য চাপ দিতে শুরু করেন।

এরই পরিপ্রেক্ষিতে গত রোববার জিনারুলকে বাপের বাড়িতে আসতে বলেন সার্জিনা। স্ত্রীর কথামতো শ্বশুরবাড়িতে যান তিনি। সকালে বিছানায় শুয়ে ছিলেন জিনারুল শেখ ও সার্জিনা। এ সময় কথা বলতে বলতে হঠাৎ ব্লেড দিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে নেন সার্জিনা। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায় স্থানীয়রা।

জিনারুল শেখ অভিযোগ করে সংবাদ মাধ্যমকে বলেন, তার প্রথম পক্ষের স্ত্রীর একটি সন্তান রয়েছে। সেই স্ত্রীকে তিনি ছাড়তে চান না। অথচ দ্বিতীয় স্ত্রী সার্জিনা ক্রমাগত চাপ দিয়ে যাচ্ছিল। প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদে সম্মত না হওয়ায় তার গোপনাঙ্গ কেটে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com