রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ১১:২৩ পূর্বাহ্ন

এটিএম শামসুজ্জামানকে দেখতে হাসপাতালে তথ্যপ্রতিমন্ত্রী

খবরের আলো :

 

 

সোমবার, ২৩ ডিসেম্বর : বিশিষ্ট অভিনেতা এটিএম শামসুজ্জামানকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে দেখতে গিয়েছেন তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

সোমবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টায় তিনি অসুস্থ এই অভিনেতাকে দেখতে যান।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, চলচিত্র নায়িকা নতুন, শাহনূর, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, অতিরিক্ত পরিচালক নাজমুল হাসান, উপ-উপাচার্য অধ্যাপক ডা. শহীদুল্লাহ সিকদার, অধ্যাপক ডা. আতিকুর রহমান।

এ সময় তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন, এটিএম শামসুজ্জামান হারপেস জোস্টার নামে ভাইরাল ইনফেকশনে আক্রান্ত। বিশেষজ্ঞ চিকিৎসকদের দিয়ে তার চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। সাতদিনের মধ্যে তার রোগ ভালো হয়ে যাবে বলে আশা করা যাচ্ছে। ইতোমধ্যেই তিনদিন অতিবাহিত হয়ে গেছে।

তথ্যপ্রতিমন্ত্রী এটিএম শামসুজ্জামানকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনার চিকিৎসার সার্বিক খোঁজখবর নিচ্ছেন এবং তিনি আমাদের আপনার চিকিৎসার বিষয়ে খোঁজখবর রাখতে বলেছেন। বিশেষজ্ঞ চিকিৎসকেরা আপনার সার্বিক চিকিৎসা দেবেন। আপনি দুশ্চিন্তা করবেন না। আগামী চারদিনের মধ্যে আপনি ভালো হয়ে যাবেন। আমরা তথ্যমন্ত্রণালয় আপনার পাশে আছি। গত রোববার (২২ ডিসেম্বর) তথ্যমন্ত্রী আপনাকে দেখতে এসেছিলেন আপনাকে, আজকে আমি এসেছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com