মঙ্গলবার, ১৪ জানুয়ারী ২০২০, ০২:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিলেট ফেঞ্চুগঞ্জ পি পি এম উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি আশুলিয়ায় ‘জঙ্গি আস্তানা’ ঘিরে রেখেছে পুলিশ `নারীদের নিয়ে বছরের পর বছর খেলছে ইরান` পটুয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জঙ্গি বিলাল মিয়া গ্রেপ্তার পটুয়াখালীতে মৎস্য শিকার নিরাপত্তা বিষয়ক আর্ন্তজাতিক সেমিনার গাজীপুর টঙ্গীতে সন্ত্রাসীদের হামলায় দোকান ভাংচুর আগুন ও হরিলুট মসজিদে মাইকিং, অতঃপর নিহত ৩ বিদ্যুৎকেন্দ্র নির্মান প্রতিষ্ঠানে চীনা শ্রমিকের মৃত্যু শ্রীপুরের মাওনা স্কুল মাঠে মেলার অনুমতি দেওয়ায় প্রধান শিক্ষক বরখাস্ত পরীক্ষামুলকভাবে জাতীয় গ্রীডে দেশের প্রথম তাপ বিদ্যুতের উৎপাদিত ১২০ মেগাওয়াট বিদ্যুৎ

‘কেউ তেল চায়, আবার কেউ সেক্স’

খবরের আলো ডেস্ক :

 

 

বছরজুড়ে আলোচনায় ছিলো বিভিন্ন দেশে হয়ে যাওয়া ‘#মিটু’ আন্দোলন। কলকাতায় সেই আন্দোলনে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন শ্রীলেখা মিত্র। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দায় দাপুটে বিচরণ করা এই অভিনেত্রীর ভয়ে তটস্থ ছিলেন বলিউড-টালিউড পাড়ার অনেকে।

কলকাতার আনন্দবাজার পত্রিকায় লেখা তারা নিজের ক্যারিয়ার ও পথচলার নানা বিষয়ের আলোচনার একপর্যায়ে তিনি এই মন্তব্য করেছিলেন বেশ কিছু চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও নায়কদের সম্পর্কে। বিনোদন জগতে চলতি বছরের বেশ আলোচিত মন্তব্য ছিলো এটি।

সেখানে তিনি বলেন, ‘আমার বরাবরই ছবি কম। প্রচার কম। কাগজে বড় বড় ছবি ছাপা হয় কম। আসলে গোটা বিষয়টা আমার কাছে পাওয়ার ইকুয়েশন। যার যত ক্ষমতা, ক্ষমতা টাকার হোক বা কাজ দেওয়ার হোক, তার তত গর্জন। তোষামোদপ্রিয় মানুষ সর্বক্ষেত্রেই বিরাজমান। সে ইগো বুস্ট করতে কেউ তেল চায়। কেউ সেক্স। কেউ বা দুটোই। যারা দেন, তারা দেন। ভালো করেই দেন। যারা দেন না, তাদের আমার মতো, কিস্যু যায় আসে না।’ তার চাছাছোলা এ কথা সাদরে গ্রহণ করে পাঠক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com