মঙ্গলবার, ১৪ জানুয়ারী ২০২০, ০৪:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিলেট ফেঞ্চুগঞ্জ পি পি এম উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি আশুলিয়ায় ‘জঙ্গি আস্তানা’ ঘিরে রেখেছে পুলিশ `নারীদের নিয়ে বছরের পর বছর খেলছে ইরান` পটুয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জঙ্গি বিলাল মিয়া গ্রেপ্তার পটুয়াখালীতে মৎস্য শিকার নিরাপত্তা বিষয়ক আর্ন্তজাতিক সেমিনার গাজীপুর টঙ্গীতে সন্ত্রাসীদের হামলায় দোকান ভাংচুর আগুন ও হরিলুট মসজিদে মাইকিং, অতঃপর নিহত ৩ বিদ্যুৎকেন্দ্র নির্মান প্রতিষ্ঠানে চীনা শ্রমিকের মৃত্যু শ্রীপুরের মাওনা স্কুল মাঠে মেলার অনুমতি দেওয়ায় প্রধান শিক্ষক বরখাস্ত পরীক্ষামুলকভাবে জাতীয় গ্রীডে দেশের প্রথম তাপ বিদ্যুতের উৎপাদিত ১২০ মেগাওয়াট বিদ্যুৎ

ওমরাহ হজ করতে মক্কায় যাচ্ছেন পূর্ণিমা

রবিবার, ২৯ ডিসেম্বর : ওমরাহ হজ পালনের লক্ষ্যে সৌদি আরবের মক্কায় যাচ্ছেন চিত্রনায়িকা পূর্ণিমা। সোমবার তিনি মক্কার উদ্দেশে ঢাকা ছাড়ছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন এই জনপ্রিয় তারকা।

রবিবার বিকেলে পূর্ণিমা বলেন, প্রথমবারের মতো হজ পালনের উদ্দেশ্যে মক্কা যাচ্ছি। সোমবার বিকেলের ফ্লাইটে ঢাকা ছাড়বো। সকলের কাছে দোয়া চাই। যেন সহি সালামতে হজ পালন করে আবার ফিরে আসতে পারি।

পূর্ণিমা বলেন, এর আগে অনেকবার যাব যাব করেও হয়ে ওঠেনি। এবার সময় বের করেছি। ওমর পালনের জন্য ৮-৯ দিন মক্কা ও মদিনায় থাকবো।

পবিত্র ওমরাহ পালন শেষে দেশে ফিরেই আবার চলচ্চিত্রে কাজ শুরু করবেন বলেও জানান পূর্ণিমা। তিনি বলেন, ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ নামে দুটি চলচ্চিত্রের সামান্য কাজ বাকি আছে। ওমরাহ থেকে ফিরে বাকি কাজ শেষ করবো। কারণ, অভিনয় আমার পেশা। এটা ছাড়া সম্ভব না।সূত্রঃকালের কণ্ঠ অনলাইন

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com